fbpx
সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০৩:২২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ফিটনেস বিহীন গাড়ি বন্ধে প্রতি জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ গোয়ালন্দে জমিজমা নিয়ে বিরোধের জেরে ভাতিজাদের মারপিটে আহত চাচার মৃত্যু রাজবাড়ী জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা রাজবাড়ী এলজিইডির নির্বাহী প্রকৌশলী খান এ শামীমের বিদায়ী শুভেচ্ছা জ্ঞাপন দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথ ঘন কুয়াশায় দীর্ঘ ৯ঘন্টা বন্ধের পর ফেরী চালু॥অবর্ননীয় দুর্ভোগ! টাকার অভাবে সুচিকিৎসা করাতে পারছেন না রামকান্তপুরের পঙ্গু রিক্সা চালক আলিম আখেরী মোনাজাতের মাধ্যমে বালিয়াকান্দির রসুলপুরের তিন দিনব্যাপী মাহফিল সমাপ্ত কালুখালীতে শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত পরিবেশন প্রতিযোগিতা কালুখালীতে হতদরিদ্র মানুষের মধ্যে ১৫টি ভ্যান গাড়ী বিতরণ ফরিদপুরে পয়ঃবর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক মতবিনিময় সভানুষ্ঠিত

গ্রীনলাইন পরিবহনের কর্তৃপক্ষের কাছে পলাতক চালকের তথ্য চেয়েছে পুলিশ

  • আপডেট সময় রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০

॥সোহেল মিয়া॥ গত ১২ই জানুয়ারী দুপুরে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর বড়ব্রীজ এলাকায় দুর্ঘটনায় ৫জন মাহেন্দ্র যাত্রীর মৃত্যুর ঘটনায় দায়েরকৃত মামলার তদন্ত করছে আহলাদীপুর হাইওয়ে থানার এস.আই মিজানুর রহমান।
ইতিমধ্যে তিনি দুর্ঘটনা ঘটানো গ্রীনলাইন পরিবহনের কর্তৃপক্ষের বাসটির(ঢাকা-মেট্রো-ব-১৪-০৬৮৩) পলাতক চালকের পূর্ণাঙ্গ তথ্য এবং জাতীয় পরিচয়পত্র ও ড্রাইভিং লাইসেন্সের তথ্য চেয়েছেন। সেগুলো হাতে না পাওয়া পর্যন্ত বাস চালকের পরিচয় শনাক্ত ও তদন্তের অগ্রগতি হচ্ছে না। দুর্ঘটনার পর থেকে বাসটি আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মিজানুর রহমান জানান, দুর্ঘটনায় নিহত দৌলতদিয়ার মোস্তফা শেখের ছেলে রাশেদুল শেখ বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর আহলাদীপুর হাইওয়ে থানাকে তদন্তের দায়িত্ব দেয়া হয়। কিন্তু দুর্ঘটনার সময়ই গ্রীনলাইন পরিবহনের বাসটির চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় এবং তাদের নাম-ঠিকানা না পাওয়ায় তদন্তে বিঘ্ন ঘটছে। এ জন্য বাসটির চালকের নাম-ঠিকানাসহ সম্পূর্ণ তথ্য চেয়ে বাস কর্তৃপক্ষকে চিঠি দেয়া হয়েছে। এছাড়া চালকের জাতীয় পরিচয়পত্র ও ড্রাইভিং লাইসেন্সের কপিও চাওয়া হয়েছে। বাস কর্তৃপক্ষ এ সকল তথ্য ও কাগজপত্র দেওয়ার পর পরবর্তী কার্যক্রম চালানো হবে। যতদিন পর্যন্ত কাগজপত্র হাতে না পাওয়া যাবে ততদিন পর্যন্ত জব্দকৃত বাসটি পুলিশ হেফাজতেই থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!