বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গ্রীনলাইন পরিবহনের কর্তৃপক্ষের কাছে পলাতক চালকের তথ্য চেয়েছে পুলিশ

  • আপডেট সময় রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০

॥সোহেল মিয়া॥ গত ১২ই জানুয়ারী দুপুরে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর বড়ব্রীজ এলাকায় দুর্ঘটনায় ৫জন মাহেন্দ্র যাত্রীর মৃত্যুর ঘটনায় দায়েরকৃত মামলার তদন্ত করছে আহলাদীপুর হাইওয়ে থানার এস.আই মিজানুর রহমান।
ইতিমধ্যে তিনি দুর্ঘটনা ঘটানো গ্রীনলাইন পরিবহনের কর্তৃপক্ষের বাসটির(ঢাকা-মেট্রো-ব-১৪-০৬৮৩) পলাতক চালকের পূর্ণাঙ্গ তথ্য এবং জাতীয় পরিচয়পত্র ও ড্রাইভিং লাইসেন্সের তথ্য চেয়েছেন। সেগুলো হাতে না পাওয়া পর্যন্ত বাস চালকের পরিচয় শনাক্ত ও তদন্তের অগ্রগতি হচ্ছে না। দুর্ঘটনার পর থেকে বাসটি আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মিজানুর রহমান জানান, দুর্ঘটনায় নিহত দৌলতদিয়ার মোস্তফা শেখের ছেলে রাশেদুল শেখ বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর আহলাদীপুর হাইওয়ে থানাকে তদন্তের দায়িত্ব দেয়া হয়। কিন্তু দুর্ঘটনার সময়ই গ্রীনলাইন পরিবহনের বাসটির চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় এবং তাদের নাম-ঠিকানা না পাওয়ায় তদন্তে বিঘ্ন ঘটছে। এ জন্য বাসটির চালকের নাম-ঠিকানাসহ সম্পূর্ণ তথ্য চেয়ে বাস কর্তৃপক্ষকে চিঠি দেয়া হয়েছে। এছাড়া চালকের জাতীয় পরিচয়পত্র ও ড্রাইভিং লাইসেন্সের কপিও চাওয়া হয়েছে। বাস কর্তৃপক্ষ এ সকল তথ্য ও কাগজপত্র দেওয়ার পর পরবর্তী কার্যক্রম চালানো হবে। যতদিন পর্যন্ত কাগজপত্র হাতে না পাওয়া যাবে ততদিন পর্যন্ত জব্দকৃত বাসটি পুলিশ হেফাজতেই থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!