সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর প্রবীণ সাংবাদিক হিমাংশু কুমার সাহার মৃত্যু

  • আপডেট সময় শুক্রবার, ২ জুন, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর প্রবীণ সাংবাদিক হিমাংশু কুমার সাহা আর নেই। আজ ২রা জুন-২০১৭ তারিখ দুপুর ১টায় তিনি রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০বছর। তিনি স্ত্রী, ১কন্যা, জামাতা, ২ নাতি-নাতনি ও ৫ভাইসহ স্বজন-শুভাকাঙ্খী রেখে গেছেন। হিমাংশু কুমার সাহার পিতার নাম মৃত গৌরহরি সাহা। তার স্ত্রী মঞ্জু রানী সাহা অবসরপ্রাপ্ত শিক্ষিকা।
আজ শুক্রবার রাত সাড়ে ৭টায় রাজবাড়ী প্রেসক্লাব প্রাঙ্গনে মরহুমের মরদেহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য রাখা হবে। পরে রাত সাড়ে ৮টায় তার মরদেহ সদর উপজেলার আলীপুর ইউনিয়নের বারবাকপুর গ্রামের পৈত্রিক বাড়ীর শ্মশানে দাহ করা হবে।
তার জামাতা পরিমল কুমার কুরী জানায়, গত ২২শে মে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ২৩শে মে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরে ২৭শে মে তাকে হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয় এবং গতকাল ২রা জুন মৃত্যুর আগ পর্যন্ত তিনি লাইফ সাপোর্টে ছিলেন। গত ২০১০ সালে ব্রেইন স্ট্রোক করার পর থেকেই তিনি গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন। ২০১৫ সাল থেকে তিনি একা চলাফেরা করার সামর্থ্য হারিয়ে ফেলেন।
সাংবাদিক হিমাংশু কুমার সাহা দৈনিক ভোর, ভোরের কাগজ, প্রথম আলো ও সর্বশেষ বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তিনি দীর্ঘ ৩৫বছর সাংবাদিকতা পেশায় নিয়োজিত ছিলেন। এ ছাড়াও তিনি রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সদস্য ছিলেন।
তার মৃত্যুতে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক ও সাধারণ সম্পাদক এবং দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন গভীর শোক প্রকাশ করাসহ শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!