শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় জেলা পরিষদ সদস্য উত্তম কুন্ডুর কম্বল বিতরণ

  • আপডেট সময় রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডুর ব্যক্তিগত উদ্যোগে গতকাল ১৮ই জানুয়ারী তার নির্বাচনী ১২নং ওয়ার্ডের আওতাধীন পাংশা পৌরসভা, মৌরাট ইউপি ও বাবুপাড়া ইউপির প্রায় ১জন হতদরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
জানা যায়, দুপুর সাড়ে ১২টার সময় প্রথমে মৌরাট ইউনিয়ন পরিষদ, তারপর পর্যায়ক্রমে বাবুপাড়া ইউনিয়ন পরিষদ ও পাংশা পৌরসভা এলাকায় হতদরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।
মৌরাট ইউনিয়ন পরিষদে কম্বল বিতরণকালে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মোঃ মোবায়দুল হক চুন্নু, মৌরাট ইউপির সচিব জাকির হোসেন, ইউপি মেম্বার হানিফ শেখ প্রমূখ উপস্থিত ছিলেন।
বাবুপাড়া ইউনিয়ন পরিষদে কম্বল বিতরণকালে জেলা পরিষদের সদস্য উত্তম কুন্ডুর সাথে বাবুপাড়া ইউপির চেয়ারম্যান মোঃ ইমান আলী সরদার, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মোঃ মোবায়দুল হক চুন্নু প্রমূখ উপস্থিত ছিলেন।
রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু জানান, তার নির্বাচনী ১২নং ওয়ার্ড পাংশা পৌরসভা, মৌরাট ইউপি ও বাবুপাড়া ইউপির জন্য ১শটি কম্বল জেলা পরিষদ থেকে বরাদ্দ আসে। জেলা পরিষদের বরাদ্দকৃত কম্বল সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধিদের সাথে নিয়ে বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!