শনিবার, ২৩ মার্চ ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আরব সাগরে ভেসে যাওয়া বাংলাদেশীর লাশ উদ্ধার

  • আপডেট সময় শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০

॥ওবায়দুল হক মানিক আরব আমিরাত॥ সংযুক্ত আরব আমিরাতের রাস-আল-খাইমা প্রদেশের ওয়াদি শামস এলাকায় এক প্রবাসী বাংলাদেশী গাড়ি উল্টে আরব সাগরে ভেসে গিয়েছিলেন। নিখোঁজের ৬দিন পর গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১২টার দিকে তাঁর লাশের সন্ধান পাওয়া যায়।
নিহত ব্যক্তির নাম মোঃ ইদ্রিস(৪০)। তিনি রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের আহমদ জলিলের পুত্র। ইদ্রিসের স্ত্রী ও দুটি কন্যা সন্তান রয়েছে।
জানা গেছে, এক বছর আগে ইদ্রিস জীবিকার সন্ধানে সংযুক্ত আরব আমিরাতে গিয়েছিলেন। গত শনিবার নিজে গাড়ি চালিয়ে কাজে যাওয়ার সময় তার এক সহকর্মীও গাড়িতে ছিলেন। পথে জমে থাকা বৃষ্টির পানিতে গাড়িটি উল্টে ভেসে যাচ্ছিল। সে সময় গাড়ি থেকে লাফিয়ে পড়েন ইদ্রিস। অন্যজনকে স্থানীয় লোকজন উদ্ধার করেন। তবে ইদ্রিসকে রক্ষা করা সম্ভব হয়নি। তিনি ভেসে সাগরে চলে যান। ৬দিন নিখোঁজ থাকার পর আরব সাগরের ওমান সীমান্ত থেকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!