মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পিএসসি’র নবনিযুক্ত চেয়ারম্যান সোহরাব হোসাইনের শপথ গ্রহণ শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, তাই প্রস্তুতি নিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রে ১০ই অক্টোবর নাগাদ করোনায় মারা যেতে পারে ২লাখ ১৮হাজার লোক করোনার সংক্রমণ রোধে রাজবাড়ীতে ১৯৯৪ ব্যাচের উদ্যোগে মাস্ক বিতরণ বিশ্ব জুড়ে এক সপ্তাহে কোভিড-১৯ এ মৃত্যুর সংখ্যা অগ্রহণীয় ভাবে বেশি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা চট্টগ্রামের হাটহাজারীতে আল্লামা আহমদ শফী’র জানাযাতে লাখ লাখ মানুষের অংশগ্রহণ শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’ জাপানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন

রাজবাড়ী পৌরসভায় ঠিকাদারী কাজের বিল আটকে রাখার অভিযোগে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০

॥চঞ্চল সরদার॥ রাজবাড়ী পৌরসভায় ঠিকাদারী কাজের বকেয়া বিল আটকে রাখার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে মানিক সরদার নামে এক ঠিকাদার। গতকাল ১৬ই জানুয়ারী দুপুরে রাজবাড়ী শহরের পুলিশ লাইন্স নতুন বাজার এলাকায় তার মেসার্স রাসেল ট্রেডার্স নামের ঠিকাদারী প্রতিষ্ঠানের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে ঠিকাদার মানিক সরদার অভিযোগ করেন, ‘ব্যক্তিগত কারণে’ পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী প্রায় ৪বছর যাবৎ তার নগর অবকাঠামো প্রকল্পের ২টি ঠিকাদারী কাজের চূড়ান্ত বিল ও জামানতের অর্থসহ আরও ৩টি কাজের বিল আটকে রেখেছে। এলজিইডির প্রকল্প পরিচালক ও স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবর অভিযোগ করার পর প্রকল্প পরিচালকের নির্দেশে ২সদস্যের একটি প্রতিনিধি দল সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করে যাওয়ার পর কয়েক দফায় পৌর মেয়রকে পত্র দিয়ে বিল ও জামানতের অর্থ পরিশোধ করতে বললেও তিনি তা করেননি। প্রকল্প পরিচালক তার কার্যালয়ে উভয় পক্ষকে ডেকে পাঠালেও পৌর মেয়র সেখানে যাননি। এছাড়াও পৌর মেয়র তার(মানিক সরদার) প্রথম শ্রেণীর ঠিকাদারী লাইসেন্স নবায়নের জন্য বারবার আবেদন করলেও তিনি লাইসেন্স নবায়ন করছেন না। এমতাবস্থায় তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।
এ বিষয়ে অভিযোগ অস্বীকার করে পৌর মেয়র মহম্মদ চৌধুরী বলেন, সে আমার আগের মেয়রের মেয়র তোফাজ্জেল হোসেনের) আমলের ১টি কাজের কিছু বিল পাবে। কিন্তু ওই বকেয়া বিলের জন্য লিখিতভাবে কোন আবেদন না করায় তা পরিশোধ করা সম্ভব হয়নি। নিয়ম অনুযায়ী লিখিত আবেদন করলে পরীক্ষান্তে তার বকেয়া বিল পরিশোধ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর