শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী পৌরসভায় ঠিকাদারী কাজের বিল আটকে রাখার অভিযোগে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০

॥চঞ্চল সরদার॥ রাজবাড়ী পৌরসভায় ঠিকাদারী কাজের বকেয়া বিল আটকে রাখার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে মানিক সরদার নামে এক ঠিকাদার। গতকাল ১৬ই জানুয়ারী দুপুরে রাজবাড়ী শহরের পুলিশ লাইন্স নতুন বাজার এলাকায় তার মেসার্স রাসেল ট্রেডার্স নামের ঠিকাদারী প্রতিষ্ঠানের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে ঠিকাদার মানিক সরদার অভিযোগ করেন, ‘ব্যক্তিগত কারণে’ পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী প্রায় ৪বছর যাবৎ তার নগর অবকাঠামো প্রকল্পের ২টি ঠিকাদারী কাজের চূড়ান্ত বিল ও জামানতের অর্থসহ আরও ৩টি কাজের বিল আটকে রেখেছে। এলজিইডির প্রকল্প পরিচালক ও স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবর অভিযোগ করার পর প্রকল্প পরিচালকের নির্দেশে ২সদস্যের একটি প্রতিনিধি দল সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করে যাওয়ার পর কয়েক দফায় পৌর মেয়রকে পত্র দিয়ে বিল ও জামানতের অর্থ পরিশোধ করতে বললেও তিনি তা করেননি। প্রকল্প পরিচালক তার কার্যালয়ে উভয় পক্ষকে ডেকে পাঠালেও পৌর মেয়র সেখানে যাননি। এছাড়াও পৌর মেয়র তার(মানিক সরদার) প্রথম শ্রেণীর ঠিকাদারী লাইসেন্স নবায়নের জন্য বারবার আবেদন করলেও তিনি লাইসেন্স নবায়ন করছেন না। এমতাবস্থায় তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।
এ বিষয়ে অভিযোগ অস্বীকার করে পৌর মেয়র মহম্মদ চৌধুরী বলেন, সে আমার আগের মেয়রের মেয়র তোফাজ্জেল হোসেনের) আমলের ১টি কাজের কিছু বিল পাবে। কিন্তু ওই বকেয়া বিলের জন্য লিখিতভাবে কোন আবেদন না করায় তা পরিশোধ করা সম্ভব হয়নি। নিয়ম অনুযায়ী লিখিত আবেদন করলে পরীক্ষান্তে তার বকেয়া বিল পরিশোধ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!