বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে ৩হাজার ৭২০টাকাসহ ৭জন জুয়াড়ি গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০

॥রঘুনন্দন সিকদার॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার পুলিশ গত ১৪ই জানুয়ারী রাতে বহরপুর বাজার এলাকার এক বাড়ীতে জুয়া খেলারত অবস্থায় ৭জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হলো ঃ ওই এলাকার নূরুল ইসলাম শেখের ছেলে শামীম শেখ(২৭), মৃত সৈয়দ আলী শেখের ছেলে মিরাজুল শেখ(৩৫), রবিউল শেখের ছেলে নাসির শেখ(২০), আজিম উদ্দিন শেখের ছেলে আরিফ শেখ(২৮), দুলাল বিশ্বাসের ছেলে উত্তম বিশ্বাস(৩২), আহম্মদ আলী শেখের ছেলে আলমগীর শেখ সুমন(২৫) এবং মৃত ফজর উদ্দিন শেখের ছেলে আক্তার শেখ(৩২)।
গত মঙ্গলবার রাতে বহরপুর ইউনিয়নের বহরপুর বাজার চৌকিহাটা নুরুল ইসলামের বাড়ী থেকে জুয়া খেলা অবস্থায় তাদেরকে গ্রেফতার করে। এ সময় পুলিশ জুয়ার বোর্ড থেকে নগদ ৩হাজার ৭২০টাকা ও ৫০টি তাস উদ্ধার করে।
বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার এস.আই তাজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাস দিয়ে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল ১৫ই জানুয়ারী তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!