বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কাজীকান্দা এলাকার রিপন ট্রেডার্সের গোডাউনে আগুন॥৭লক্ষাধিক টাকার পণ্য পুড়ে ছাই

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০

॥কাজী তানভীর মাহমুদ॥ রাজবাড়ী শহরের কাজীকান্দা এলাকার(আসাদ সড়কের ইসহাকের দোকান সংলগ্ন) মেসার্স রিপন ট্রেডার্সের গোডাউনে গতকাল ১৩ই জানুয়ারী দুপুরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ওই গোডাউনে থাকা বিভিন্ন কোম্পানীর ৭লক্ষাধিক টাকার পণ্য পুড়ে গেছে।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী রিপন ট্রেডার্সের মালিক আহম্মদ আলী চৌধুরী বলেন, দুপুর ২টার দিকে হঠাৎ করে গোডাউনে আগুন লেগে যায়। খবর দেয়ার পর ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নেভায়। এতে গোডাউনে থাকা বিভিন্ন কোম্পানীর ৭লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে। আমি ব্যাংক লোন নিয়ে ব্যবসা করছিলাম। এই অগ্নিকান্ডের ফলে আমি এখন নিঃস্ব হয়ে গেলাম।
রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার রবিউল ইসলাম জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে তাদের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় ৩০মিনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গোডাউন সংলগ্ন রান্নাঘরের চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!