বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৪:০২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিনহা হত্যাকান্ডে তদন্তে যাদের নাম আসবে তাদের সবাইকে বিচারের মুখোমুখি করা হবে : যৌথ সংবাদ সম্মেলনে দু’বাহিনী প্রধান বৈরুত বন্দরে ভয়াবহ বিস্ফোরণে ৪জন বাংলাদেশী নিহত : আহত ১০০ জন করোনা মহামারির মধ্যে অর্থনৈতিক ধস বিশ্বে সহিংসতা আরো বাড়িয়ে দেবে : জাতিসংঘ পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন : দায়ী ব্যক্তিদের বিচারের আশ্বাস জরুরী প্রয়োজন ছাড়া রাত ১০টার পর বাইরে না যাওয়ার নির্দেশনা॥দোকানপাট রাত ৮টার মধ্যে বন্ধের নির্দেশ স্বাস্থ্যবিধি উপেক্ষা করে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত॥প্রশাসন নীরব! বাংলাদেশের খাদ্য নিরাপত্তা বাড়াতে বিশ্ব ব্যাংকের ২০ কোটি ২০ লাখ ডলার অনুমোদন বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বালিয়াকান্দির নবাগত ইউএনও হেদায়েতুল ইসলামের যোগদান

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম গতকাল ১৩ই জানুয়ারী বিকালে যোগদান করেছেন।
তিনি এসে পৌঁছালে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান এবং দায়িত্বভার বুঝে দেন।
নবাগত ও বিদায়ী ইউএনও’র সংবর্ধনা ঃ বালিয়াকান্দি উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে নবাগত ও বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারকে সংবর্ধনা করা হয়েছে।
গতকাল ১৩ই জানুয়ারী রাত ৮টায় উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সারের সভাপতিত্বে এবং উপজেলা মৎস্য কর্মকর্তা(অঃ দাঃ) রবিউল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে নবাগত উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান, উপজেলা প্রকৌশলী আলমগীর বাদশা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা অজয় কুমার হালদার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মাজেদ সরদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানা, একাডেমিক সুপারভাইজার মিয়াদ হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন সিকদার, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা শাহাদত হোসেন, উপজেলা সমবায় কর্মকর্তা নজরুল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী ইমরান খান, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আবু সাঈদ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকগণসহ অফিসার্স ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নবাগত উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বিসিএস প্রশাসনের ৩১তম ব্যাচের কর্মকর্তা। বালিয়াকান্দিতে যোগদানের পূর্বে তিনি তথ্য কমিশনারের একান্ত সচিব হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ী দিনাজপুর জেলা সদরে।
অপরদিকে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান বিসিএস প্রশাসনের ৩০তম ব্যাচের কর্মকর্তা। তাকে বাণিজ্য মন্ত্রণালয়ের রপ্তানী উন্নয়ন ব্যুরোর উপ-পরিচালক হিসেবে বদলী করা হয়েছে। ২০১৯ সালের ৮ই জুলাই তিনি যোগদান করেছিলেন। তার স্বামী মোঃ মোবাশ্বের হাসান রাজবাড়ীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এবং অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পদে কর্মরত রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর