fbpx
শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৭:২৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে লেখা বই পুরস্কার হিসেবে পেল ছাত্রীরা মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে আরো ভালো ফলাফল করতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম গোয়ালন্দে মাওলানা মিজানুর রহমান আজহারীর যাত্রা বিরতি॥জনতার ভিড় নবনির্মিত ফরিদপুর-ভাঙ্গা ও পাবনা-ঢালার চর রেলপথ পরিদর্শনে মন্ত্রী আসছেন আজ দৈনিক সংগ্রাম পত্রিকার সরকারী মিডিয়া তালিকাভুক্তি বাতিল পাংশায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ভেজাল গুড় কারখানার মালিকের জেল গোয়ালন্দে অসময়ে পদ্মার ভাঙ্গনে নদীগর্ভে বিলীন হচ্ছে ফসলী জমি পেঁয়াজ চাষে ব্যস্ত সময় পার করছে বালিয়াকান্দির কৃষকরা এএসপি পাংশা সার্কেলের সাথে ব্যাংক কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুরে নিষিদ্ধ পলিথিন ব্যবসায়ীর জেল-জরিমানা

বালিয়াকান্দির নবাগত ইউএনও হেদায়েতুল ইসলামের যোগদান

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম গতকাল ১৩ই জানুয়ারী বিকালে যোগদান করেছেন।
তিনি এসে পৌঁছালে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান এবং দায়িত্বভার বুঝে দেন।
নবাগত ও বিদায়ী ইউএনও’র সংবর্ধনা ঃ বালিয়াকান্দি উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে নবাগত ও বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারকে সংবর্ধনা করা হয়েছে।
গতকাল ১৩ই জানুয়ারী রাত ৮টায় উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সারের সভাপতিত্বে এবং উপজেলা মৎস্য কর্মকর্তা(অঃ দাঃ) রবিউল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে নবাগত উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান, উপজেলা প্রকৌশলী আলমগীর বাদশা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা অজয় কুমার হালদার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মাজেদ সরদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানা, একাডেমিক সুপারভাইজার মিয়াদ হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন সিকদার, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা শাহাদত হোসেন, উপজেলা সমবায় কর্মকর্তা নজরুল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী ইমরান খান, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আবু সাঈদ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকগণসহ অফিসার্স ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নবাগত উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বিসিএস প্রশাসনের ৩১তম ব্যাচের কর্মকর্তা। বালিয়াকান্দিতে যোগদানের পূর্বে তিনি তথ্য কমিশনারের একান্ত সচিব হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ী দিনাজপুর জেলা সদরে।
অপরদিকে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান বিসিএস প্রশাসনের ৩০তম ব্যাচের কর্মকর্তা। তাকে বাণিজ্য মন্ত্রণালয়ের রপ্তানী উন্নয়ন ব্যুরোর উপ-পরিচালক হিসেবে বদলী করা হয়েছে। ২০১৯ সালের ৮ই জুলাই তিনি যোগদান করেছিলেন। তার স্বামী মোঃ মোবাশ্বের হাসান রাজবাড়ীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এবং অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পদে কর্মরত রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!