fbpx
শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৮:০৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে লেখা বই পুরস্কার হিসেবে পেল ছাত্রীরা মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে আরো ভালো ফলাফল করতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম গোয়ালন্দে মাওলানা মিজানুর রহমান আজহারীর যাত্রা বিরতি॥জনতার ভিড় নবনির্মিত ফরিদপুর-ভাঙ্গা ও পাবনা-ঢালার চর রেলপথ পরিদর্শনে মন্ত্রী আসছেন আজ দৈনিক সংগ্রাম পত্রিকার সরকারী মিডিয়া তালিকাভুক্তি বাতিল পাংশায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ভেজাল গুড় কারখানার মালিকের জেল গোয়ালন্দে অসময়ে পদ্মার ভাঙ্গনে নদীগর্ভে বিলীন হচ্ছে ফসলী জমি পেঁয়াজ চাষে ব্যস্ত সময় পার করছে বালিয়াকান্দির কৃষকরা এএসপি পাংশা সার্কেলের সাথে ব্যাংক কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুরে নিষিদ্ধ পলিথিন ব্যবসায়ীর জেল-জরিমানা

জেলা প্রশাসকের কার্যালয়ের ৫পদে নিয়োগের পরীক্ষা ২৪শে জানুয়ারী

  • আপডেট সময় সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের গত ০৩ এপ্রিল ২০১৯ খ্রি. তারিখের ০৫.৩০.৮২০০.০২৬.০৭.০০৮.১৮-১৪৫ নম্বর নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক বিগত ০৭.০৪.২০১৯ তারিখে The Daily Observer, দৈনিক ইত্তেফাক ও দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে ১৩, ১৪ ও ১৬ নং গ্রেডের শূন্য পদে লোক নিয়োগের লিখিত ও ব্যবহারিক পরীক্ষা আগামী ২৪শে জানুয়ারী সকাল ১০টায় রাজবাড়ী সরকারী কলেজ ও রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজ পরীক্ষা কেন্দ্রে অনুষ্ঠিত হবে।
তার মধ্যে সাঁট-লিপিকার কাম-কম্পিউটার অপারেটর (রোল নম্বর ঃ ০১-১৪৪), সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর (রোল নম্বর ঃ ০১-৪২), অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (রোল নম্বর ঃ ৯০১-২১০১), সার্টিফিকেট সহকারী (রোল নম্বর ঃ ০১-২৪৮) ও লাইব্রেরী সহকারী (রোল নম্বর ঃ ০১-৪৬) পদের পরীক্ষা রাজবাড়ী সরকারী কলেজ কেন্দ্রে এবং অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (রোল নম্বর ঃ ০১-৯০০) পদের পরীক্ষা রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হবে।
বৈধ প্রার্থীদের অনুকূলে ইস্যুকৃত প্রবেশপত্র ডাকযোগে প্রেরণ করা হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে প্রবেশপত্র না পেলে আগামী ২০ ও ২১শে জানুয়ারী অফিস চলাকালীন সময়ের মধ্যে জেলা প্রশাসকের কার্যালয়ের সংস্থাপন শাখার(কক্ষ নং-৩১১) হতে ডুপ্লিকেট প্রবেশপত্র সংগ্রহের জন্য অনুরোধ জানানো হয়েছে। ডুপ্লিকেট প্রবেশপত্র সংগ্রহের জন্য আবেদনকারীর পাসপোর্ট সাইজের ১কপি সত্যায়িত ছবি ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি সঙ্গে আনতে হবে। পরীক্ষা সংক্রান্ত সকল তথ্যাদি বহুল প্রচারের জন্য যথাসময়ে জেলা প্রশাসকের কার্যালয়ের ওয়েবসাইটে (www.rajbari.gov.bd) এবং নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। পরীক্ষার্থীরা পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, ইলেকট্রনিক্স ডিভাইস ও ব্যাগ সঙ্গে রাখতে পারবে না। এছাড়া অবৈধ/বাতিলকৃত আবেদনকারীদের তালিকা জেলা প্রশাসকের কার্যালয়ের ওয়েবসাইটে (www.rajbari.gov.bd) প্রকাশ করা হয়েছে -সংবাদ বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!