বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:৪১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিনহা হত্যাকান্ডে তদন্তে যাদের নাম আসবে তাদের সবাইকে বিচারের মুখোমুখি করা হবে : যৌথ সংবাদ সম্মেলনে দু’বাহিনী প্রধান বৈরুত বন্দরে ভয়াবহ বিস্ফোরণে ৪জন বাংলাদেশী নিহত : আহত ১০০ জন করোনা মহামারির মধ্যে অর্থনৈতিক ধস বিশ্বে সহিংসতা আরো বাড়িয়ে দেবে : জাতিসংঘ পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন : দায়ী ব্যক্তিদের বিচারের আশ্বাস জরুরী প্রয়োজন ছাড়া রাত ১০টার পর বাইরে না যাওয়ার নির্দেশনা॥দোকানপাট রাত ৮টার মধ্যে বন্ধের নির্দেশ স্বাস্থ্যবিধি উপেক্ষা করে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত॥প্রশাসন নীরব! বাংলাদেশের খাদ্য নিরাপত্তা বাড়াতে বিশ্ব ব্যাংকের ২০ কোটি ২০ লাখ ডলার অনুমোদন বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

জেলা প্রশাসকের কার্যালয়ের ৫পদে নিয়োগের পরীক্ষা ২৪শে জানুয়ারী

  • আপডেট সময় সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের গত ০৩ এপ্রিল ২০১৯ খ্রি. তারিখের ০৫.৩০.৮২০০.০২৬.০৭.০০৮.১৮-১৪৫ নম্বর নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক বিগত ০৭.০৪.২০১৯ তারিখে The Daily Observer, দৈনিক ইত্তেফাক ও দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে ১৩, ১৪ ও ১৬ নং গ্রেডের শূন্য পদে লোক নিয়োগের লিখিত ও ব্যবহারিক পরীক্ষা আগামী ২৪শে জানুয়ারী সকাল ১০টায় রাজবাড়ী সরকারী কলেজ ও রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজ পরীক্ষা কেন্দ্রে অনুষ্ঠিত হবে।
তার মধ্যে সাঁট-লিপিকার কাম-কম্পিউটার অপারেটর (রোল নম্বর ঃ ০১-১৪৪), সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর (রোল নম্বর ঃ ০১-৪২), অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (রোল নম্বর ঃ ৯০১-২১০১), সার্টিফিকেট সহকারী (রোল নম্বর ঃ ০১-২৪৮) ও লাইব্রেরী সহকারী (রোল নম্বর ঃ ০১-৪৬) পদের পরীক্ষা রাজবাড়ী সরকারী কলেজ কেন্দ্রে এবং অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (রোল নম্বর ঃ ০১-৯০০) পদের পরীক্ষা রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হবে।
বৈধ প্রার্থীদের অনুকূলে ইস্যুকৃত প্রবেশপত্র ডাকযোগে প্রেরণ করা হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে প্রবেশপত্র না পেলে আগামী ২০ ও ২১শে জানুয়ারী অফিস চলাকালীন সময়ের মধ্যে জেলা প্রশাসকের কার্যালয়ের সংস্থাপন শাখার(কক্ষ নং-৩১১) হতে ডুপ্লিকেট প্রবেশপত্র সংগ্রহের জন্য অনুরোধ জানানো হয়েছে। ডুপ্লিকেট প্রবেশপত্র সংগ্রহের জন্য আবেদনকারীর পাসপোর্ট সাইজের ১কপি সত্যায়িত ছবি ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি সঙ্গে আনতে হবে। পরীক্ষা সংক্রান্ত সকল তথ্যাদি বহুল প্রচারের জন্য যথাসময়ে জেলা প্রশাসকের কার্যালয়ের ওয়েবসাইটে (www.rajbari.gov.bd) এবং নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। পরীক্ষার্থীরা পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, ইলেকট্রনিক্স ডিভাইস ও ব্যাগ সঙ্গে রাখতে পারবে না। এছাড়া অবৈধ/বাতিলকৃত আবেদনকারীদের তালিকা জেলা প্রশাসকের কার্যালয়ের ওয়েবসাইটে (www.rajbari.gov.bd) প্রকাশ করা হয়েছে -সংবাদ বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর