বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:২৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিনহা হত্যাকান্ডে তদন্তে যাদের নাম আসবে তাদের সবাইকে বিচারের মুখোমুখি করা হবে : যৌথ সংবাদ সম্মেলনে দু’বাহিনী প্রধান বৈরুত বন্দরে ভয়াবহ বিস্ফোরণে ৪জন বাংলাদেশী নিহত : আহত ১০০ জন করোনা মহামারির মধ্যে অর্থনৈতিক ধস বিশ্বে সহিংসতা আরো বাড়িয়ে দেবে : জাতিসংঘ পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন : দায়ী ব্যক্তিদের বিচারের আশ্বাস জরুরী প্রয়োজন ছাড়া রাত ১০টার পর বাইরে না যাওয়ার নির্দেশনা॥দোকানপাট রাত ৮টার মধ্যে বন্ধের নির্দেশ স্বাস্থ্যবিধি উপেক্ষা করে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত॥প্রশাসন নীরব! বাংলাদেশের খাদ্য নিরাপত্তা বাড়াতে বিশ্ব ব্যাংকের ২০ কোটি ২০ লাখ ডলার অনুমোদন বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রাজবাড়ী থানা পুলিশের অভিযানে ৬জন গ্রেপ্তার

  • আপডেট সময় রবিবার, ১২ জানুয়ারী, ২০২০

ইয়াবা-হেরোইন, ফেনসিডিল ও অপহৃত ভিকটিম উদ্ধার
॥স্টাফ রিপোর্টার॥ গত ১০ই জানুয়ারী রাজবাড়ী থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা, হেরোইন, ফেনসিডিল ও অপহৃত ভিকটিম উদ্ধারসহ ৬জনকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার ভবদিয়ার শহীদ মোল্লার ছেলে টোকন মোল্লা, গোপালবাড়ীর হাতেম বেপারীর ছেলে টোকন বেপারী, হাউলি জয়পুরের মোনতাজ মল্লিকের ছেলে লিটন মল্লিক, জালদিয়ার মজিবর মোল্লার ছেলে লিয়াকত মোল্লা, চরলক্ষ্মীপুরের আক্কাছ আলীর ছেলে সাইদুল ইসলাম এবং সাভারের আলম সর্দারের ছেলে সবুজ সরদার। তাদের মধ্যে টোকন মোল্লা, টোকন ব্যাপারী ও লিটন মল্লিককে ৩৪ পুরিয়া হেরোইন ও ১০টি ইয়াবাসহ, লিয়াকত মোল্লাকে ১০টি ইয়াবাসহ, সাইদুল ইসলামকে অপহরণ মামলার আসামী হিসেবে এবং সবুজ সর্দারকে ব্যাটারী চুরি মামলার আসামী হিসেবে গ্রেফতার করা হয়।
এছাড়া শহীদওহাবপুর ইউনিয়নের বড়নূরপুর গ্রামের মজিদ মোল্লার ছেলে সরোয়ার মোল্লার বসতঘর থেকে ৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসব ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় ৩টি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর