fbpx
শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০৪:৪২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর পাংশায় দুগ্ধ শীতলীকরণ কেন্দ্রের উদ্বোধন গোয়ালন্দ আব্দুল হালিম মিয়া কলেজের প্রশাসনিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন চীনের করোনা ভাইরাস থেকে রক্ষায় আমাদের করণীয়- রাজবাড়ী থানা পুলিশের পৃথক অভিযানে ৪জন মাদক বিক্রেতাসহ ৭জন গ্রেফতার কালুখালীতে নানা আয়োজনে ছাত্রলীগের জন্মদিন পালিত রাজবাড়ী সদরের রামচন্দ্রপুর থেকে গাঁজাসহ বিক্রেতা সুমন গ্রেফতার ফরিদপুর পৌরসভায় ডিজিটাল পদ্ধতিতে সেবা প্রদানের বিষয়ে অবহিতকরণ সভা গোয়ালন্দে সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির পরিচিতি সভা ফরিদপুরের ভাটিলক্ষ্মীপুর দরবার শরীফে বাৎসরিক ওরশ অনুষ্ঠিত রাজবাড়ীতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে লেখা বই পুরস্কার হিসেবে পেল ছাত্রীরা

রাজবাড়ী থানা পুলিশের অভিযানে ৬জন গ্রেপ্তার

  • আপডেট সময় রবিবার, ১২ জানুয়ারী, ২০২০

ইয়াবা-হেরোইন, ফেনসিডিল ও অপহৃত ভিকটিম উদ্ধার
॥স্টাফ রিপোর্টার॥ গত ১০ই জানুয়ারী রাজবাড়ী থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা, হেরোইন, ফেনসিডিল ও অপহৃত ভিকটিম উদ্ধারসহ ৬জনকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার ভবদিয়ার শহীদ মোল্লার ছেলে টোকন মোল্লা, গোপালবাড়ীর হাতেম বেপারীর ছেলে টোকন বেপারী, হাউলি জয়পুরের মোনতাজ মল্লিকের ছেলে লিটন মল্লিক, জালদিয়ার মজিবর মোল্লার ছেলে লিয়াকত মোল্লা, চরলক্ষ্মীপুরের আক্কাছ আলীর ছেলে সাইদুল ইসলাম এবং সাভারের আলম সর্দারের ছেলে সবুজ সরদার। তাদের মধ্যে টোকন মোল্লা, টোকন ব্যাপারী ও লিটন মল্লিককে ৩৪ পুরিয়া হেরোইন ও ১০টি ইয়াবাসহ, লিয়াকত মোল্লাকে ১০টি ইয়াবাসহ, সাইদুল ইসলামকে অপহরণ মামলার আসামী হিসেবে এবং সবুজ সর্দারকে ব্যাটারী চুরি মামলার আসামী হিসেবে গ্রেফতার করা হয়।
এছাড়া শহীদওহাবপুর ইউনিয়নের বড়নূরপুর গ্রামের মজিদ মোল্লার ছেলে সরোয়ার মোল্লার বসতঘর থেকে ৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসব ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় ৩টি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!