রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

  • আপডেট সময় শনিবার, ১১ জানুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গতকাল ১০ই জানুয়ারী বিকেলে যথাযোগ্য মর্যাদায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতাকর্মীরা।
পরে সেখান থেকে একটি বিশাল র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান সড়ক হয়ে বড়পুল চত্ত্বর প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
র‌্যালী শেষে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আব্দুস সোবাহানের সভাপতিত্ব আলোচনা সভায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের ঘটনা তুলে ধরে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি ও পৌরসভা মেয়র মহম্মদ আলী চৌধুরী, সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সহ-সভাপতি এডঃ গনেশ নারায়ন চৌধুরী, যুগ্ম-সম্পাদক এডঃ মোঃ শফিকুল আজম মামুন, আইন বিষয়ক সম্পাদক এডঃ উমা সেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ ও গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান মিয়া প্রমুখ বক্তব্য দেন।
এ সময় জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় দলের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, অত্যন্ত পরিতাপের বিষয় ১৯৭৫ সালে স্বাধীনতার পরাজিত শক্তি বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে। বঙ্গবন্ধুকে হত্যা করে তারা ভেবেছিল এদেশকে পাকিস্থান রাষ্ট্রের চিন্তা ভাবনায় সরকার গঠন করে বাস্তবায়ন করবে। কিন্তু তারা তা পারে নাই। তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার পরে সৃষ্টি হয়েছে লক্ষ লক্ষ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!