সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০১:৩৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনার সংক্রমণ ছাড়াই নিউজিল্যান্ডে ১শত দিন ভারতের কেরালা রাজ্যে বিমান দুর্ঘটনায় কমপক্ষে ১৮জন নিহত বঙ্গমাতার আদর্শই হতে পারে বাংলাদেশের অদম্য অগ্রযাত্রার চাবিকাঠি -রাষ্ট্রদূত রাবাব ফাতিমা জাপানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপিত পরিবারের জন ৪সদস্যসহ কৃষক লীগ নেতা হক করোনা ভাইরাসে আক্রান্ত ভারতে মহামারি করোনায় মৃতের সংখ্যা ৪১ হাজার ছাড়িয়েছে ‘করোনা ভ্যাকসিন জাতীয়করণের মাধ্যমে’ ভাইরাস থেকে মুক্তি পাওয়া যাবে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা মেজর সিনহা হত্যা মামলা : ওসি প্রদীপ-এসআই লিয়াকতসহ সাত পুলিশ সদস্য কারাগারে॥৩জন রিমান্ডে কোভিড-১৯ সংক্রমণ ঠেকাতে নিউইয়র্কে প্রবেশমুখে ভ্রমণকারীদের জন্য চেক পয়েন্ট নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন

রাজবাড়ীতে বর্নাঢ্য নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট সময় সোমবার, ৬ জানুয়ারী, ২০২০

॥চঞ্চল সরদার॥ রাজবাড়ীতে নানা আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে রাজবাড়ী জেলা ছাত্রলীগের আয়োজনে গতকাল ৫ই জানুয়ারী দুপুরে প্রথমে কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামের সামনে থেকে একটি বর্ণাঢ্য আনন্দ রালী বের করা হয়। র‌্যালীটি বড়পুল-প্রধান সড়ক হয়ে রাজবাড়ী বাজার প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।
এরপর সেখানে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের পর কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
আনুষ্ঠানিকভাবে কেক কাটার পর অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এই দেশের রাজনীতিতে ছাত্রলীগের ভূমিকা অনেক। ‘শিক্ষা শান্তি প্রগতি’ শ্লোগানকে সামনে রেখে ১৯৪৮ সালে বাংলাদেশ ছাত্রলীগ গঠিত হয়েছিল। গতকাল আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে যে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন তাদেরকে ভারমুক্ত করে দিয়েছেন। কারণ তারা ইতিমধ্যে ছাত্রলীগের নীতি ও আদর্শ নিয়ে নিজেকে প্রমাণ করতে পেরেছেন। ছাত্রলীগকে নীতি ও আদর্শ নিয়ে জননেত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। রাজবাড়ী জেলার ছাত্রলীগের সকল নেতাকর্মীরা আগামী দিনে দেশের ভবিষ্যৎ। তোমরা নিজেদেরকে মুজিবের সৈনিক হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে আমাদের প্রাণপ্রিয় নেত্রীর হাতকে শক্তিশালী করে স্বাধীনতার বিপক্ষের শক্তির বিপক্ষে অবস্থান নিয়ে দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারাকে অব্যাহত রাখবে।
এ সময় জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরূপ দত্ত হলি, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আল মাসুদ, রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর শেখ তিতু, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল মঈন, আবুল হাসনাত রানা, গোলাম মহিউদ্দিন মিঠু, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, সহ-সভাপতি নাহিদুল আলম রাজু, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল সালেহীন অপু, সাধারণ সম্পাদক শেখ মোঃ রুহুল আমিন, পাংশা উপজেলা ছাত্রীলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, সাধারণ সম্পাদক খোন্দকার তাজবীর হাসান সিসিল, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়, কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর রুকু, বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি আনিছুর রহমান আনিছ, সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ মন্টু, রাকিব, খায়রুল, আলম, শাহিন, ইফতি, অন্তর, হৃদয়, পলাশ, রাজা, রাহাত, দেবজ্যোতি, রাফিসহ কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর