শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর উদ্যোগে ১০হাজার কম্বল বিতরণ

  • আপডেট সময় রবিবার, ৫ জানুয়ারী, ২০২০

॥চঞ্চল সরদার॥ মুজিববর্ষকে সামনে রেখে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেম্বার-অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী তার ব্যক্তিগত উদ্যোগে গতকাল ৪ঠা জানুয়ারী দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে থেকে ১০হাজার কম্বল বিতরণ করেন।
রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়নে হতদরিদ্র শীতার্থ মানুষের মাঝে এসব কম্বল বিতরণের জন্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তুলে দেন।
এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সাত্তার মিয়া, ডাঃ শেখ আব্দুস সোবহান, ফকরুজ্জামান মুকুট, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ মোঃ শফিকুল আজম মামুন, সাংগঠনিক সম্পাদক অসীম কুমার পাল, প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ মোঃ সফিকুল হোসেন সফিক, আইন বিষয়ক সম্পাদক এডঃ উমা সেন, উপ-দপ্তর সম্পাদক নূর মোহাম্মদ ভূঁইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ ওয়াহিদুজ্জামান ওহিদ, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম পিন্টু, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
কম্বল বিতরণের পূর্বে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, মুজিববর্ষকে সামনে রেখে আমার এ প্রয়াস। আমরা যদি সুসংগঠিত হই তাহলে আমাদের সরকার সুসংগঠিত হবে। আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলকে সুসংগঠিত করছেন। আমরা বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হিসেবে সম্মিলিতভাবে দরিদ্র-অসহায় মানুষের পাশে দাঁড়াবো। সদর উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকদের অনুরোধ করবো আপনারা গণতান্ত্রিক প্রক্রিয়ায় কাউন্সিলের মাধ্যমে নির্বাচিত হওয়ার সময় যারা প্রতিদ্বন্দ্বিতা করেও নেতৃত্বে আসতে পারেননি তাদেরকে দূরে সরিয়ে না রেখে সবাই নিয়ে মিলেমিশে কাজ করবেন। দলের মধ্যে যারা বিভেদ সৃষ্টির চেষ্টা করছে তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। বিবেক-বিবেচনা দিয়ে কাজ করতে হবে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়ন-অগ্রগতি করে চলেছেন সেটিকে এগিয়ে নিতে দলের সর্বস্তরের নেতাকর্মীদের সচেষ্ট থাকতে হবে। গরীব-অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।
এছাড়াও তিনি আগামী ১০ই জানুয়ারী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের কর্মসূচী সফল করতে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!