বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:৪৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিনহা হত্যাকান্ডে তদন্তে যাদের নাম আসবে তাদের সবাইকে বিচারের মুখোমুখি করা হবে : যৌথ সংবাদ সম্মেলনে দু’বাহিনী প্রধান বৈরুত বন্দরে ভয়াবহ বিস্ফোরণে ৪জন বাংলাদেশী নিহত : আহত ১০০ জন করোনা মহামারির মধ্যে অর্থনৈতিক ধস বিশ্বে সহিংসতা আরো বাড়িয়ে দেবে : জাতিসংঘ পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন : দায়ী ব্যক্তিদের বিচারের আশ্বাস জরুরী প্রয়োজন ছাড়া রাত ১০টার পর বাইরে না যাওয়ার নির্দেশনা॥দোকানপাট রাত ৮টার মধ্যে বন্ধের নির্দেশ স্বাস্থ্যবিধি উপেক্ষা করে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত॥প্রশাসন নীরব! বাংলাদেশের খাদ্য নিরাপত্তা বাড়াতে বিশ্ব ব্যাংকের ২০ কোটি ২০ লাখ ডলার অনুমোদন বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের কম্বল বিতরণ করলেন এমপি কাজী কেরামত আলী

  • আপডেট সময় রবিবার, ৫ জানুয়ারী, ২০২০

॥শেখ মামুন॥ রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী ব্যক্তিগত উদ্যোগে গতকাল ৪ঠা জানুয়ারী বিকালে সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ২শত দরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন।
এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ মোঃ রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আজগর আলী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিঃ আমজাদ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল হোসেন, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ মোঃ আশরাফুল ইসলাম আশা এবং দাদশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলীসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
কম্বল বিতরণের পূর্বে এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আমাদের সরকার সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচীর বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতার পরিমাণ ও আওতা দিনদিন বাড়ানো হচ্ছে। চলমান উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত থাকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যেই আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা উন্নত দেশে পরিণত হবো। কেউ আর গরীব থাকবে না। এই দাদশী ইউনিয়নবাসীর জন্য একটা হাই স্কুল করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। রাস্তাঘাটসহ অবকাঠামোগত উন্নয়ন করা হবে।
এছাড়াও তিনি যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উদযাপনের জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর