fbpx
শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০৪:৪৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর পাংশায় দুগ্ধ শীতলীকরণ কেন্দ্রের উদ্বোধন গোয়ালন্দ আব্দুল হালিম মিয়া কলেজের প্রশাসনিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন চীনের করোনা ভাইরাস থেকে রক্ষায় আমাদের করণীয়- রাজবাড়ী থানা পুলিশের পৃথক অভিযানে ৪জন মাদক বিক্রেতাসহ ৭জন গ্রেফতার কালুখালীতে নানা আয়োজনে ছাত্রলীগের জন্মদিন পালিত রাজবাড়ী সদরের রামচন্দ্রপুর থেকে গাঁজাসহ বিক্রেতা সুমন গ্রেফতার ফরিদপুর পৌরসভায় ডিজিটাল পদ্ধতিতে সেবা প্রদানের বিষয়ে অবহিতকরণ সভা গোয়ালন্দে সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির পরিচিতি সভা ফরিদপুরের ভাটিলক্ষ্মীপুর দরবার শরীফে বাৎসরিক ওরশ অনুষ্ঠিত রাজবাড়ীতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে লেখা বই পুরস্কার হিসেবে পেল ছাত্রীরা

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের কম্বল বিতরণ করলেন এমপি কাজী কেরামত আলী

  • আপডেট সময় রবিবার, ৫ জানুয়ারী, ২০২০

॥শেখ মামুন॥ রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী ব্যক্তিগত উদ্যোগে গতকাল ৪ঠা জানুয়ারী বিকালে সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ২শত দরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন।
এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ মোঃ রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আজগর আলী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিঃ আমজাদ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল হোসেন, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ মোঃ আশরাফুল ইসলাম আশা এবং দাদশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলীসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
কম্বল বিতরণের পূর্বে এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আমাদের সরকার সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচীর বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতার পরিমাণ ও আওতা দিনদিন বাড়ানো হচ্ছে। চলমান উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত থাকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যেই আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা উন্নত দেশে পরিণত হবো। কেউ আর গরীব থাকবে না। এই দাদশী ইউনিয়নবাসীর জন্য একটা হাই স্কুল করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। রাস্তাঘাটসহ অবকাঠামোগত উন্নয়ন করা হবে।
এছাড়াও তিনি যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উদযাপনের জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!