মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আবার বিজ্ঞাপনে মডেল মমতাজ

  • আপডেট সময় শুক্রবার, ১৯ মে, ২০১৭

॥মাতৃকন্ঠ বিনোদন ডেস্ক॥ আবার বিজ্ঞাপনে মডেল হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ। মঙ্গলবার বোম্বে চানাচুরের বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন তিনি। প্রায় দেড় মিনিট দৈর্ঘ্যরে এ বিজ্ঞাপনটি নির্মাণ করেন আফগান রানা। বেশ কিছুদিন আগেই বিজ্ঞাপনটিতে মডেল হওয়ার প্রস্তাব পেয়েছিলেন মমতাজ। কিন্তু তার নির্বাচনী এলাকার ব্যস্ততার কারণে এতদিন এ কাজটির নির্দিষ্ট দিনক্ষণ নিশ্চিত করতে পারেননি বলে জানিয়েছেন তিনি।
এ প্রসঙ্গে মমতাজ বলেন, ‘ব্যস্ততার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন করলাম। আর বিজ্ঞাপনে নিজের গায়কির পাশাপাশি মডেল হওয়ার আলাদা একটা আনন্দ আছে। এই ভেবে ভালো মানের বিজ্ঞাপনের প্রস্তাব পেলে সম্মতি দেই। সামনে এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।’
ঈদ উপলক্ষে বেশকিছু নতুন কাজের প্রস্তাব পেয়েছেন তিনি। কয়েকটি একক গান ছাড়াও কিছু মিক্সড অ্যালবামেও তার গান করার বিষয়ে কথা চলছে। এগুলোর বিষয়ে এখনো চূড়ান্ত আলোচনা হয়নি। এ ছাড়া তিনি নিজেও নতুন কিছু কাজ নিয়ে পরিকল্পনা করছেন।
উল্লেখ্য, চলতি বছরের পাঁচ মাসের মধ্যে মমতাজ অস্ট্রেলিয়া শিক্ষাবিষয়ক সংস্থা, মেঘনা ব্যাংক এবং বিএনসিসির শুভেচ্ছাদূত হন। সবমিলিয়ে রাজনীতি, অডিও, প্লেব্যাক, বিদেশ সফর এবং স্টেজ শো নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। মানুষের সেবায় কাজের এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে চান বলে জানিয়েছেন মমতাজ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!