রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ৬ঘন্টা নৌযান চলাচল বন্ধ

  • আপডেট সময় বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯

॥এম.এইচ আক্কাছ॥ ঘন কুয়াশার কারণে আবারও গতকাল ২৪শে ডিসেম্বর ভোর রাত ৩টা থেকে সকাল ৯টা পর্যন্ত ৬ ঘন্টা দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে লঞ্চ ও ফেরী চলাচল বন্ধ ছিল। এ সময় মাঝ নদীতে ৩টি ফেরী ও মহাসড়কে কয়েকশত যানবাহন আটকা পড়ে।
সরেজমিনে পরিদর্শনকালে দেখা যায়, দৌলতদিয়া ঘাট থেকে দৌলতদিয়া মডেল হাই স্কুল পর্যন্ত বাস, মিনিবাস, প্রাইভেট কার, মাইক্রোবাস, ট্রাকসহ প্রায় ৫শত যানবাহন সিরিয়াল দিয়ে দাঁড়িয়ে আছে। এছাড়া বরাবরের মতো হাইওয়ে পুলিশ কর্তৃক ঘাট থেকে প্রায় ১২কিলোমিটার দূরে গোয়ালন্দ মোড় এলাকায় সাধারণ পণ্যবাহী কয়েকশত ট্রাক আটকে রাখা হয়।
এ ব্যাপারে লঞ্চ মালিক সমিতির দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ম্যানেজার মিলন হোসেন জানান, ঘন কুয়াশার কারণে চলাচলে বিঘ্ন ঘটায় যাত্রীদের নিরাপত্তার কথা চিন্তা করে ভোর ৩টা থেকে সকাল ৯টা পর্যন্ত লঞ্চ বন্ধ রাখা হয়েছিল।
বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট কার্যালয়ের সহকারী ব্যবস্থাপক(বাণিজ্য) আবু আব্দুল্লাহ রনি জানান, ঘন কুয়াশার কারণে ভোর ৩টা থেকে সকাল ৯টা পর্যন্ত ফেরী চলাচল বন্ধ রাখা হয়েছিল। এ সময় মাঝ নদী ৩টি ফেরী ও মহাসড়কে কয়েকশত যানবাহন আটকা পড়ে। পরে ফেরী চলাচল শুরু হলে পরিস্থিতি আস্তে আস্তে স্বাভাবিক হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!