বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৬:৪৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
সাংবাদিক ওয়াহিদ মিলটনের মাতা আম্বিয়া বেগমের আজ প্রথম মৃত্যুবার্ষিকী রাজবাড়ীতে ১বছরের শিশু সুরাইয়াকে পানিতে ফেলে হত্যা॥পাষাণী মা গ্রেফতার রাজবাড়ী সদরে উপসর্গ নিয়ে মৃত ১জনসহ জেলায় আরও ১১জন জনের করোনা শনাক্ত॥মোট আক্রান্ত ৬৩৯জন ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজবাড়ী জেলা প্রশাসনের দুইটি সভা করোনা ভাইরাস বাতাসেও ছড়াতে পারে॥এ দাবী পর্যালোচনা করছে ডব্লিওএইচও কালুখালীর মদাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করোনা পরিস্থিতি মোকাবেলায় যশোর সেনানিবাসের সেনা সদস্যদের জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত মুজিববর্ষ ও আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কালুখালীর বোয়ালিয়ায় আ’লীগের উদ্যোগে বৃক্ষ রোপণ উদ্বোধন রাজবাড়ী জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির জরুরী সভায় বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত গোয়ালন্দের বিদায়ী ও নবাগত ইউএনও’র সংবর্ধনা অনুষ্ঠিত

ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ৬ঘন্টা নৌযান চলাচল বন্ধ

  • আপডেট সময় বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯

॥এম.এইচ আক্কাছ॥ ঘন কুয়াশার কারণে আবারও গতকাল ২৪শে ডিসেম্বর ভোর রাত ৩টা থেকে সকাল ৯টা পর্যন্ত ৬ ঘন্টা দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে লঞ্চ ও ফেরী চলাচল বন্ধ ছিল। এ সময় মাঝ নদীতে ৩টি ফেরী ও মহাসড়কে কয়েকশত যানবাহন আটকা পড়ে।
সরেজমিনে পরিদর্শনকালে দেখা যায়, দৌলতদিয়া ঘাট থেকে দৌলতদিয়া মডেল হাই স্কুল পর্যন্ত বাস, মিনিবাস, প্রাইভেট কার, মাইক্রোবাস, ট্রাকসহ প্রায় ৫শত যানবাহন সিরিয়াল দিয়ে দাঁড়িয়ে আছে। এছাড়া বরাবরের মতো হাইওয়ে পুলিশ কর্তৃক ঘাট থেকে প্রায় ১২কিলোমিটার দূরে গোয়ালন্দ মোড় এলাকায় সাধারণ পণ্যবাহী কয়েকশত ট্রাক আটকে রাখা হয়।
এ ব্যাপারে লঞ্চ মালিক সমিতির দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ম্যানেজার মিলন হোসেন জানান, ঘন কুয়াশার কারণে চলাচলে বিঘ্ন ঘটায় যাত্রীদের নিরাপত্তার কথা চিন্তা করে ভোর ৩টা থেকে সকাল ৯টা পর্যন্ত লঞ্চ বন্ধ রাখা হয়েছিল।
বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট কার্যালয়ের সহকারী ব্যবস্থাপক(বাণিজ্য) আবু আব্দুল্লাহ রনি জানান, ঘন কুয়াশার কারণে ভোর ৩টা থেকে সকাল ৯টা পর্যন্ত ফেরী চলাচল বন্ধ রাখা হয়েছিল। এ সময় মাঝ নদী ৩টি ফেরী ও মহাসড়কে কয়েকশত যানবাহন আটকা পড়ে। পরে ফেরী চলাচল শুরু হলে পরিস্থিতি আস্তে আস্তে স্বাভাবিক হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর