শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ভিজিট বাংলাদেশ ঘোষণায় উদ্বুদ্ধ হয়ে পর্যটক যুগলের রাজবাড়ী জেলা সফর

  • আপডেট সময় রবিবার, ১৮ ডিসেম্বর, ২০১৬

॥শিহাবুর রহমান॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিট বাংলাদেশ-২০১৬ ঘোষণায় উদ্বুদ্ধ হয়ে এক পর্যটক যুগল মোটর বাইকে ভ্রমণ করছেন সমগ্র দেশ। গতকাল ১৭ই ডিসেম্বর দুপুরে ভ্রমণ পিপাসু এই পর্যটক জুটি আসেন রাজবাড়ী প্রেসক্লাবে।
তারা হলেন ঃ ঢাকা মিরপুরের আহম্মদ উল্লাহ চৌধুরীর ছেলে আলমগীর আহমেদ চৌধুরী ও তার স্ত্রী চৌধুরানী দিপালী আহমেদ। এ সময় তারা স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। সেখানেই তারা জানালেন তাদের উদ্দেশ্য ও লক্ষ্যের কথা।
মতবিনিময়কালে তারা জানান, গত ৩০শে আগস্ট মুন্সিগঞ্জ জেলা থেকে তারা মোটর বাইক নিয়ে যাত্রা শুরু করেছেন। ভ্রমণকালে তারা দেশের ৬৪ জেলার সব জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন। এছাড়াও তারা প্রত্যেক জেলার আর্কষণীয় স্থান, ঐতিহ্যবাহী খাবারসহ উল্লেখযোগ্য দিকগুলো দেশ-বিদেশের মানুষের কাছে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেবেন।
তারা আরো জানান, পর্যটন বর্ষ ও বিশ্ব পর্যটন দিবস-২০১৬ এর প্রতিপাদ্য ‘ঞড়ঁৎরংঃ ভড়ৎ ধষষ’ শ্লোগানটি দেশব্যাপী প্রচারের জন্য বিশেষ করে যুবসমাজকে ভ্রমণ ও পর্যটন শিল্পের প্রতি আগ্রহী করে তোলার লক্ষ্যে তারা স্থানীয় উচ্চ মাধ্যমিক স্কুল বা কলেজের ছাত্র-ছাত্রীদের সাথে এ ভ্রমণ কাহিনী বর্ণনা করছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!