fbpx
শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০৬:২৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর পাংশায় দুগ্ধ শীতলীকরণ কেন্দ্রের উদ্বোধন গোয়ালন্দ আব্দুল হালিম মিয়া কলেজের প্রশাসনিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন চীনের করোনা ভাইরাস থেকে রক্ষায় আমাদের করণীয়- রাজবাড়ী থানা পুলিশের পৃথক অভিযানে ৪জন মাদক বিক্রেতাসহ ৭জন গ্রেফতার কালুখালীতে নানা আয়োজনে ছাত্রলীগের জন্মদিন পালিত রাজবাড়ী সদরের রামচন্দ্রপুর থেকে গাঁজাসহ বিক্রেতা সুমন গ্রেফতার ফরিদপুর পৌরসভায় ডিজিটাল পদ্ধতিতে সেবা প্রদানের বিষয়ে অবহিতকরণ সভা গোয়ালন্দে সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির পরিচিতি সভা ফরিদপুরের ভাটিলক্ষ্মীপুর দরবার শরীফে বাৎসরিক ওরশ অনুষ্ঠিত রাজবাড়ীতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে লেখা বই পুরস্কার হিসেবে পেল ছাত্রীরা

যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবস উদযাপিত

  • আপডেট সময় সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯

॥বিশেষ প্রতিনিধি॥ যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের উদ্যোগে গত ২১শে ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।
পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাইদ খানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আবু নাসের। পবিত্র গীতা থেকে পাঠ করেন সংগঠনের উপদেষ্টা ড. আশীষ রায়। এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন এবং বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সংগীত পরিবেশন করা হয়।
সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা আলহাজ্ব আব্দুল হাই মিয়া, উপদেষ্টা এডঃ মতিয়ার রহমান, ড. আশীষ রায়, শান্তিপদ দত্ত, গাজী আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৌহিদুর রহমান মজুমদার, ইয়াসিন শিকদার বাবু, বিপ্লব কুমার রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী আসাদুজ্জামান শামীম, সেলিম রেজা, সদস্য নাহিদ রেজা, জনি শিকদার, মোহাম্মদ সাগর ও বাবু রানা প্রমুখ।
সংগঠনের সাধারণ সম্পাদক আবু সাইদ খান তার শুভেচ্ছা বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সদ্য অনুষ্ঠিত কাউন্সিলের মধ্য দিয়ে নির্বাচিত সকল নেতৃবৃন্দকে পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান।
এছাড়াও তিনি দলের মধ্যে ঘাপটি মেরে থাকা বিতর্কিত ও বিএনপি-জামাত থেকে অনুপ্রবেশকারীদের বের করে দিয়ে নেত্রীর নির্দেশ পালন করতে সবার প্রতি আহ্বান জানান। অন্য সকল বক্তাগণই তাদের বক্তব্যে দুর্নীতি ঠেকাতে ও দলের মধ্যে শুদ্ধি অভিযানের মাধ্যমে ভুয়া আওয়ামী লীগার বের করে দেয়ার ব্যাপারে একমত পোষণ করেন। নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!