সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:০৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনার সংক্রমণ ছাড়াই নিউজিল্যান্ডে ১শত দিন ভারতের কেরালা রাজ্যে বিমান দুর্ঘটনায় কমপক্ষে ১৮জন নিহত বঙ্গমাতার আদর্শই হতে পারে বাংলাদেশের অদম্য অগ্রযাত্রার চাবিকাঠি -রাষ্ট্রদূত রাবাব ফাতিমা জাপানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপিত পরিবারের জন ৪সদস্যসহ কৃষক লীগ নেতা হক করোনা ভাইরাসে আক্রান্ত ভারতে মহামারি করোনায় মৃতের সংখ্যা ৪১ হাজার ছাড়িয়েছে ‘করোনা ভ্যাকসিন জাতীয়করণের মাধ্যমে’ ভাইরাস থেকে মুক্তি পাওয়া যাবে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা মেজর সিনহা হত্যা মামলা : ওসি প্রদীপ-এসআই লিয়াকতসহ সাত পুলিশ সদস্য কারাগারে॥৩জন রিমান্ডে কোভিড-১৯ সংক্রমণ ঠেকাতে নিউইয়র্কে প্রবেশমুখে ভ্রমণকারীদের জন্য চেক পয়েন্ট নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন

যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবস উদযাপিত

  • আপডেট সময় সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯

॥বিশেষ প্রতিনিধি॥ যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের উদ্যোগে গত ২১শে ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।
পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাইদ খানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আবু নাসের। পবিত্র গীতা থেকে পাঠ করেন সংগঠনের উপদেষ্টা ড. আশীষ রায়। এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন এবং বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সংগীত পরিবেশন করা হয়।
সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা আলহাজ্ব আব্দুল হাই মিয়া, উপদেষ্টা এডঃ মতিয়ার রহমান, ড. আশীষ রায়, শান্তিপদ দত্ত, গাজী আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৌহিদুর রহমান মজুমদার, ইয়াসিন শিকদার বাবু, বিপ্লব কুমার রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী আসাদুজ্জামান শামীম, সেলিম রেজা, সদস্য নাহিদ রেজা, জনি শিকদার, মোহাম্মদ সাগর ও বাবু রানা প্রমুখ।
সংগঠনের সাধারণ সম্পাদক আবু সাইদ খান তার শুভেচ্ছা বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সদ্য অনুষ্ঠিত কাউন্সিলের মধ্য দিয়ে নির্বাচিত সকল নেতৃবৃন্দকে পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান।
এছাড়াও তিনি দলের মধ্যে ঘাপটি মেরে থাকা বিতর্কিত ও বিএনপি-জামাত থেকে অনুপ্রবেশকারীদের বের করে দিয়ে নেত্রীর নির্দেশ পালন করতে সবার প্রতি আহ্বান জানান। অন্য সকল বক্তাগণই তাদের বক্তব্যে দুর্নীতি ঠেকাতে ও দলের মধ্যে শুদ্ধি অভিযানের মাধ্যমে ভুয়া আওয়ামী লীগার বের করে দেয়ার ব্যাপারে একমত পোষণ করেন। নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর