fbpx
শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০৭:৩৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর পাংশায় দুগ্ধ শীতলীকরণ কেন্দ্রের উদ্বোধন গোয়ালন্দ আব্দুল হালিম মিয়া কলেজের প্রশাসনিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন চীনের করোনা ভাইরাস থেকে রক্ষায় আমাদের করণীয়- রাজবাড়ী থানা পুলিশের পৃথক অভিযানে ৪জন মাদক বিক্রেতাসহ ৭জন গ্রেফতার কালুখালীতে নানা আয়োজনে ছাত্রলীগের জন্মদিন পালিত রাজবাড়ী সদরের রামচন্দ্রপুর থেকে গাঁজাসহ বিক্রেতা সুমন গ্রেফতার ফরিদপুর পৌরসভায় ডিজিটাল পদ্ধতিতে সেবা প্রদানের বিষয়ে অবহিতকরণ সভা গোয়ালন্দে সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির পরিচিতি সভা ফরিদপুরের ভাটিলক্ষ্মীপুর দরবার শরীফে বাৎসরিক ওরশ অনুষ্ঠিত রাজবাড়ীতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে লেখা বই পুরস্কার হিসেবে পেল ছাত্রীরা

ফরিদপুরে র‌্যাবের অভিযানে ১৩২০ বোতল ফেন্সিডিলসহ ২টি ট্রাক আটক॥৩জন গ্রেপ্তার

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের পৃথক অভিযানে ফরিদপুরের কোতয়ালী ও মধুখালী থানা এলাকা থেকে ১ হাজার ৩২০ বোতল ফেন্সিডিলসহ ২টি ট্রাক আটক এবং মাদক পরিবহনকারী চক্রের ৩জন সদস্য গ্রেপ্তার হয়েছে।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তারা জানতে পারে একটি চক্র দীর্ঘদিন ধরে দেশের দক্ষিণ-পশ্চিম সীমান্তবর্তী যশোর-বেনাপোল, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে আসা ফেন্সিডিল পরিবহন করে মাগুরা-ফরিদপুর সড়ক দিয়ে ঢাকাসহ বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে পৌঁছে দেয়। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে গত ১৫ই ডিসেম্বর দিবাগত রাত ১২টার দিকে মাগুরা-ফরিদপুর সড়কের ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন গদাধরডাঙ্গী এলাকায় চেকপোস্ট বসিয়ে একটি ট্রাক থামিয়ে তল্লাশী করে ৮২৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ট্রাকটি আটক ও এর চালকের আসনে থাকা হাসিবুল হাসান আসিফ (৩০)কে গ্রেপ্তার করা হয়। সে ফরিদপুর কোতয়ালী থানা এলাকার সাধীপুর গ্রামের শফিকুর রহমান ভুঁইয়ার ছেলে।
অপর অভিযানে গতকাল ১৬ই ডিসেম্বর দুপুর ১টার দিকে একই সড়কের ফরিদপুর জেলার মধুখালী থানাধীন কামারখালী ব্রীজের টোলপ্লাজা এলাকায় আরেকটি ট্রাকে তল্লাশী করে ৪৯৫ বোতল ফেন্সিডিলসহ ট্রাকে থাকা ২জনকে গ্রেপ্তার করা হয়। তারা হলো ঃ ফরিদপুরের কোতয়ালী থানাধীন পশ্চিম আলীপুরের রহমান বেপারীর ছেলে মোস্তফা বেপারী(৩২) এবং মুন্সিগঞ্জের শ্রীনগর থানাধীন মান্দ্রা গ্রামের মৃত আদিল কাজীর ছেলে কাজী হিরু মিয়া(৩৪)।
ফরিদপুর ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব তাদেরকে ফরিদপুর কোতয়ালী ও মধুখালী থানায় হস্তান্তরপূর্বক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!