fbpx
বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০, ১২:২১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আজ ৪৯তম মহান স্বাধীনতা দিবস করোনায় ছুটি ঃ রাজবাড়ীর দৌলতদিয়ায় ফেরী ঘাটে যাত্রীদের ভীড় নিজস্ব উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার তৈরী করে বিতরণ শুরু করছে রাজবাড়ী জেলা পুলিশ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া শর্ত সাপেক্ষে মুক্তি পেয়েছেন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী রাজবাড়ী ও গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর ব্যক্তিগত উদ্যোগে ১হাজার পরিবারকে খাদ্য সহায়তা ওয়ালটনের উদ্যোগে রাজবাড়ীতে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডব্যাপী মাস্ক ও ডেটল সাবান বিতরণ করছেন কাউন্সিলর তিতু করোনা ভাইরাসের সংক্রমণ রোধে রাজবাড়ীতে মাঠে তৎপর পুলিশ পাংশায় মেয়রের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনসচেতনতায় মাস্ক ও লিফলেট বিতরণ

কারাতে মানসম্মত প্রশিক্ষণ দিয়ে চলেছে রাজবাড়ী সোতোকান কারাতে একাডেমী

  • আপডেট সময় শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯

॥শেখ মামুন॥ রাজবাড়ীতে মানসম্মত কারাতে প্রশিক্ষণ দিয়ে চলেছে বাংলাদেশ কারাতে ও জুজুৎসু ফেডারেশন কর্তৃক অনুমোদিত ‘রাজবাড়ী সোতোকান কারাতে একাডেমী।
বর্তমানে রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামের ইনডোরে তাদের প্রশিক্ষণ কার্যক্রম চলছে। প্রশিক্ষণ প্রদান করেন একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রশিক্ষক ফজর আলী ফয়েজ এবং সহকারী প্রশিক্ষক শাহাবুদ্দিন শফি।
রাজবাড়ী সোতোকান কারাতে একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক কারাতের থার্ড ড্যান প্রাপ্ত ফজর আলী ফয়েজ জানান, ‘কারাতে শিখুন-মাদকমুক্ত সমাজ গড়–ন’-শ্লোগানকে সামনে রেখে ২০০১ সাল থেকে তিনি কারাতে প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করে আসছেন। তার শিক্ষার্থীদের মধ্যে এ পর্যন্ত ৬জন ব্লাক বেল্ট পেয়েছেন। বর্তমানে ছেলে-মেয়েসহ ৪০জনের মতো প্রশিক্ষণার্থী রয়েছে।
এর পাশাপাশি নতুন প্রশিক্ষণার্থী ভর্তি চলছে। আগ্রহীদের ২ কপি পাসপোর্ট সাইজের ও ১ কপি স্ট্যাম্প সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র অথবা জন্মনিবন্ধন সনদের কপিসহ যোগাযোগ করতে হবে। ৩০ মাসের প্রশিক্ষণের ভর্তি ফি ৫শত টাকা এবং প্রতি মাসে দিতে হয় আড়াইশ’ টাকা করে। ৩০ মাসে মোট ১০টি বেল্টের প্রতি ৩মাস অন্তর পরীক্ষা নেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!