শুক্রবার, ২৯ মে ২০২০, ০৫:৫৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোনে ভারতের মোদীর ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদুল ফিতরে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার রাজবাড়ীতে দুস্থদের মধ্যে অর্থ-শাড়ী বিতরণ করলেন সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা রাজবাড়ী জেলার প্রায় সকল মসজিদে ও পারিবারিকভাবে ঈদ জামাত অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ঘরোয়া পরিবেশে ঈদ-উল ফিতর উদযাপন করলো মুসলিমরা ফরিদপুরে সামাজিক দূরত্ব মেনে মসজিদে মসজিদে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশনে করোনার উপসর্গ নিয়ে আরো ১জনের মৃত্যু বালিয়াকান্দির সাধুখালীতে লকডাউনে থাকা ১৯টি পরিবারকে প্রশাসনের খাদ্য সহায়তা করোনা মোকাবেলায় কৃষি বাজারের করণীয় পাংশায় করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্যবসায়ীদের পাশে এমপি পুত্র মিতুল

কারাতে মানসম্মত প্রশিক্ষণ দিয়ে চলেছে রাজবাড়ী সোতোকান কারাতে একাডেমী

  • আপডেট সময় শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯

॥শেখ মামুন॥ রাজবাড়ীতে মানসম্মত কারাতে প্রশিক্ষণ দিয়ে চলেছে বাংলাদেশ কারাতে ও জুজুৎসু ফেডারেশন কর্তৃক অনুমোদিত ‘রাজবাড়ী সোতোকান কারাতে একাডেমী।
বর্তমানে রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামের ইনডোরে তাদের প্রশিক্ষণ কার্যক্রম চলছে। প্রশিক্ষণ প্রদান করেন একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রশিক্ষক ফজর আলী ফয়েজ এবং সহকারী প্রশিক্ষক শাহাবুদ্দিন শফি।
রাজবাড়ী সোতোকান কারাতে একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক কারাতের থার্ড ড্যান প্রাপ্ত ফজর আলী ফয়েজ জানান, ‘কারাতে শিখুন-মাদকমুক্ত সমাজ গড়–ন’-শ্লোগানকে সামনে রেখে ২০০১ সাল থেকে তিনি কারাতে প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করে আসছেন। তার শিক্ষার্থীদের মধ্যে এ পর্যন্ত ৬জন ব্লাক বেল্ট পেয়েছেন। বর্তমানে ছেলে-মেয়েসহ ৪০জনের মতো প্রশিক্ষণার্থী রয়েছে।
এর পাশাপাশি নতুন প্রশিক্ষণার্থী ভর্তি চলছে। আগ্রহীদের ২ কপি পাসপোর্ট সাইজের ও ১ কপি স্ট্যাম্প সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র অথবা জন্মনিবন্ধন সনদের কপিসহ যোগাযোগ করতে হবে। ৩০ মাসের প্রশিক্ষণের ভর্তি ফি ৫শত টাকা এবং প্রতি মাসে দিতে হয় আড়াইশ’ টাকা করে। ৩০ মাসে মোট ১০টি বেল্টের প্রতি ৩মাস অন্তর পরীক্ষা নেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!