শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে রাজবাড়ীতে র‌্যালী ও মানববন্ধন

  • আপডেট সময় বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

॥চঞ্চল সরদার॥ বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে আন্তর্জাতিক মানবাধিকার কমিশন রাজবাড়ী জেলা শাখার আয়োজনে গতকাল ১০ই ডিসেম্বর সকালে র‌্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
পুলিশ লাইন্স নতুন বাজারস্থ সংগঠনের কার্যালয় প্রাঙ্গণ থেকে র‌্যালীটি বের হয়ে প্রধান সড়ক দিয়ে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে গিয়ে সংক্ষিপ্ত মানববন্ধন পালন করা হয়।
মানববন্ধন চলাকালে রাজবাড়ীতে সদ্য কার্যক্রম শুরু করা সংগঠনটির জেলা শাখার সভাপতি ও পরিবহন শ্রমিক নেতা আব্দুল কুদ্দুস খান বক্তব্য রাখেন।
তিনি মানবাধিকার রক্ষায় সম্মিলিতভাবে কাজ করার, নির্যাতিত-নিপীড়িত মানুষের থাকার এবং অন্যায়-দুর্নীতিসহ মানবাধিকার লঙ্ঘনের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।
এ সময় সংগঠনের জেলা শাখার কার্যকরী সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াজ, সহ-সভাপতি ইদ্রিস আলী বাবু, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আতর, সহ-সাধারণ সম্পাদক নাসির ফকির, সাংগঠনিক সম্পাদক রতন কুমার দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক আজিজ মুন্সি ও আরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!