সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নতুন করে দলের মধ্যে বিভেদ-বিভ্রান্তি সৃষ্টি করার অপচেষ্টা সহ্য করা হবে না —এমপি জিল্লুল হাকিম

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল ৯ই ডিসেম্বর দুপুরে পাংশা পৌরসভা মাঠে অনুষ্ঠিত হয়।
গতকাল সোমবার দুপুর ১২টার জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচী শুরু করা হয়।
প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম সম্মেলনের উদ্বোধন করেন।
প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, সম্মেলনে বিপুল সংখ্যক লোকের সমাবেশ হয়েছে। যা অনেক জেলা-উপজেলা সম্মেলনেও এতো লোক সমাবেশ দেখা যায় না। কিন্তু পাংশা পৌরসভা মাঠ দলীয় নেতাকর্মীদের মহামিলনের মঞ্চে পরিণত হয়েছে।
তিনি বলেন, কিছু বিভেদ ও বিভ্রান্তি অতিক্রম করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমরা একতাবদ্ধ হয়েছি। এখন বিভ্রান্তির অবসান হয়েছে। তিনি, ভবিষ্যতে নতুন করে বিভেদ ও বিভ্রান্তির অপচেষ্টা করা হলে তা সহ্য করা হবে না বলে হুশিয়ারী দেন।
বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন, মাদক ও সুদেকারবারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। মাদক যুবসমাজকে ধ্বংস করছে। তরুণদের মেধা নষ্ট করছে। আর সুদেকারবারীরা ব্লাঙ্ক চেক নিয়ে সমাজে অশান্তি সৃষ্টি করছে।
তিনি বলেন, যদি অর্থের প্রয়োজন হয়, তা হলে আপনারা ব্যাংকে যাবেন। প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করবেন। কোনো মতেই ব্লাঙ্ক চেক দিয়ে সুদে টাকা নিবেন না। মাদক ও সুদেকারবারীদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার গুরুত্বারোপ করেন তিনি।
বর্তমান সরকারের উন্নয়ন ও জনকল্যাণমূলক কর্মকান্ডের নানা তথ্য উল্লেখ করে এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি।
পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী মাস্টারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, পাংশা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ নেতা তাপস পাল, রাম দাস দত্ত, পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাকিম রুমী, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ শুভেচ্ছা বক্তব্য রাখেন।
সম্মেলনে সাংগঠনিক রিপোর্ট উপস্থাপন করেন পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার অতুর। অনুষ্ঠান উপস্থাপনা করেন আওয়ামী লীগ নেতা দীপক কুন্ডু।
অনুষ্ঠানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক মোঃ নুরুদ্দিন মিয়া, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ এ.এফ.এম শফীউদ্দিন পাতা, অধ্যক্ষ একেএম জয়নাল আবেদীন ও আব্দুল জলিল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনী, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুন্ডু ও নুরুন্নাহার বেগম, হাবাসপুর ইউপির চেয়ারম্যান আব্দুল আলীম মন্ডল, পাট্টা ইউপির চেয়ারম্যান আব্দুর রব মোনা বিশ্বাস, বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকিলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!