মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দে রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালিত

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দে বেগম রোকেয়া দিবস এবং আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ গতকাল সোমবার পালিত হয়েছে।
এছাড়া দিবসটি উপলক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রম বাস্তবায়নে ৫জন সফল নারীদের মাঝে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়।
দিবসটি উপলক্ষে গতকাল মঙ্গলবার বেলা ১১টায় গোয়ালন্দ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবায়েত হায়াত শিপলু।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি) আব্দুল্লাহ আল-মামুন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী নুর জাহান চৌধুরী, সরকারী কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন বাদল, রাবেয়া ইদ্রিস মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ, আব্দুল হালিম মিয়া কলেজের অধ্যক্ষ বিলকিস আক্তার, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন ফকির, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমান ও মহিলা বিষয়ক কর্মকর্তা আব্দুস সালাম সিদ্দিকী প্রমূখ।
পরে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে পাঁচ জন সফল নারীকে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়।
সম্মাননা প্রাপ্তরা হলেন ঃ অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনের জন্য আনজু বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য পুতুল রানী দাস, সফল জননী নারী হিসেবে সেলিনা আক্তার, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যোমে জীবন শুরু করায় মোছা. সালমা আক্তার ও সমাজ উন্নয়নে অসামন্য অবদান রাখায় সুনিতা দাস। পরে তাদের মাঝে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। এছাড়া কয়েকজন নারীর হাতে চেক তুলে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!