শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় পৌর আ’লীগের সম্মেলনে মিছিল সহকারে দলীয় নেতাকর্মীদের যোগদান

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল ৯ই ডিসেম্বর দুপুরে পাংশা পৌরসভা মাঠে অনুষ্ঠিত হয়।
সকাল ১০টার পর থেকে পৌরসভার সকল ওয়ার্ড থেকে ব্যানার-বাদ্যযন্ত্র নিয়ে মিছিল সহকারে পাংশা পৌরসভা মাঠে সম্মেলন স্থলে যোগদান করেন দলীয় নেতাকর্মীরা।
জানা যায়, পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে পৃথক ভাবে মিছিলসহকারে সম্মেলনে যোগদান করায় পাংশা শহর সরগরম হয়ে ওঠে। নাজমুল হাকিম রুমির নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগের একটি মিছিলও সম্মেলনে যোগ দেয়। পৌরসভা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে পৌরসভার দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার সৃষ্টি হয়।
সম্মেলনের প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম সকাল সাড়ে ১১টার দিকে সম্মেলন স্থলে পৌঁছেন। দলীয় নেতৃবৃন্দ তাকে অভ্যর্থনা জানান।
এদিকে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীদের মিছিল সহকারে পৌর আওয়ামী লীগের সম্মেলনে যোগদানের দৃশ্য দেখে শহরবাসী মুখরিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!