শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী শ্রীকৃষ্ণ সেবা সংঘ-এর ট্রাস্টি বোর্ডের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

  • আপডেট সময় রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী শ্রীকৃষ্ণ সেবা সংঘ-এর ট্রাস্টি বোর্ডের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত ৬ই ডিসেম্বর রাজবাড়ী শহরের লক্ষ্মীকোল হরিসভা মন্দিরে অনুুষ্ঠিত সংগঠনের সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়।
রাজবাড়ী শ্রীকৃষ্ণ সেবা সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি ও ম্যানেজিং ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা শিবুপদ বিশ্বাসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ব হিন্দু পরিষদের বাংলাদেশ শাখার সভাপতি কার্তিক চন্দ্র বিশ্বাস।
স্বাগত বক্তব্য রাখেন সংঘের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ১নং ট্রাস্টি জয়দেব কর্মকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংঘের ট্রাস্টি রাম গোপাল চট্টপাধ্যায়, প্রফুল্ল কুমার ভৌমিক ও সুব্রত কুমার দাস সাগর, অন্যান্যের মধ্যে সংঘের মহিলা বিষয়ক সম্পাদিকা শুক্লা সরকার, সাংবাদিক রঘুনন্দন সিকদার, ডাঃ কমল কুমার দাস, অবঃ পুলিশ ইন্সপেক্টর ভজ গোবিন্দ দে, অধ্যাপক অমরেশ চন্দ্র সাহা, অনিল কুমার বিশ্বাস, শংকর চন্দ্র সাহা, শ্যামল কুমার পোদ্দার, ইঞ্জিঃ আশীষ কুমার ভদ্র, জিতেন্দ্র কুমার সরকার(বিডিআর), বাসুদেব মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন প্রফেসর রাহুল বিশ্বাস।
সভার শুরুতে পবিত্র গীতা পাঠ করেন লক্ষ্মীকোল হরিসভা মন্দিরের সেবায়েত অচ্যুদানন্দ বাবাজী এবং ডাঃ সুশান্ত কুমার বাবাজী। এ সময় সংঘের কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ ও ট্রাস্টিগণ উপস্থিত ছিলেন।
সভায় প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা শিবুপদ বিশ্বাসকে পুনরায় সভাপতি, রনজিৎ সরকার টিটুকে ১নং সহ-সভাপতি, জয়দেব কর্মকারকে পুনরায় সাধারণ সম্পাদক, শংকর চন্দ্র সাহাকে ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক, শ্যামল কুমার পোদ্দারকে ১নং সাংগঠনিক সম্পাদক, শুক্লা সরকারকে মহিলা বিষয়ক সম্পাদিকা, বকুল কুমার সাহাকে কোষাধ্যক্ষ, অসীম কুমার রায়কে প্রচার সম্পাদক, জিতেন্দ্র কুমার সরকার (বিডিআর)কে আপ্যায়ন সম্পাদক, বিকাশ চন্দ্র সরকারকে দপ্তর সম্পাদক ও সুবল কুমার শীলকে সাংস্কৃতিক সম্পাদক করে শ্রীকৃষ্ণ সেবা সংঘের ১০১ সদস্য বিশিষ্ট নতুন জেলা কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এছাড়াও সভা শেষে শ্রীকৃষ্ণ সেবা সংঘের ভক্তবৃন্দের মধ্যে প্রসাদ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!