fbpx
শুক্রবার, ২৭ মার্চ ২০২০, ১০:৪০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর সাবেক ডিসি যুগ্ম-সচিব রফিকুল ইসলাম খানকে মংলা বন্দর কর্তৃপক্ষের সদস্য পদে বদলী রাজবাড়ীতে ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত চীন থেকে করোনা ভাইরাস পরীক্ষার টেস্ট কিটসহ চিকিৎসা সরঞ্জাম ঢাকা পৌঁছেছে গোয়ালন্দ উপজেলা স্যানিটারী অফিসার নিজ বাসায় অগ্নিদগ্ধ পাংশায় অবৈধ আগ্নেয়াস্ত্র-গুলিসহ চরমপন্থী সন্ত্রাসী তেছেম গ্রেপ্তার রাজবাড়ীর খানখানাপুর ও শহীদ ওহাবপুরে পুলিশের হ্যান্ড স্যানিটাইজার-মাস্ক বিতরণ রাজবাড়ীতে করোনা ভাইরাস সন্দেহে শিক্ষা অফিসের সহকারী প্রোগ্রামারকে ঢাকায় প্রেরণ বাংলাদেশে করোনা ভাইরাসে নতুন আক্রান্ত ৫জন॥মোট আক্রান্ত ৪৪ জন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে “হ্যান্ডওয়াশ চ্যালেঞ্জ” করোনা ভাইরাস থেকে রক্ষায় বাড়ির বাইরে যেতে না দেয়ায় রাজবাড়ীর ভবানীপুরে কিশোরের আত্মহত্যা

রাজবাড়ীর মূলঘরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় মন্ডল একাদশ চ্যাম্পিয়ন

  • আপডেট সময় শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ লিটন মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা গতকাল ৬ই ডিসেম্বর বিকেলে রাজবাড়ী সদর উপজেলার মূলঘর উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে।
ফাইনালে ফরিদপুরের ডুমাইন ফুটবল একাদশকে ট্রাইবেকারে হারিয়ে মূলঘর জাগরণী সংঘের মন্ডল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের অধিনায়কের হাতে পুরস্কার তুলে দেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
এ সময় বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ^াস, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ ওহিদুজ্জামান, মূলঘর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মান্নান মুসুল্লী, মূলঘর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন মোল্লা, ও বাংলাদেশ কৃষি ব্যাংক মূলঘর শাখার ব্যবস্থাপক মোঃ তোফাজ্জেল হোসেন উপস্থিত ছিলেন।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মূলঘর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মওলানা মোহাম্মদ আলী ও পরিচালনা করেন মূলঘর জাগরণী সংঘের সভাপতি মোঃ আক্তার মন্ডল নেপাল। উল্লেখ্য, ৮টি দল নিয়ে এ টুর্ণামেন্ট শুরু হয় গত ১৭ই নভেম্বর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!