রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দে ল্যান্ড সার্ভিস ডেলিভারী সেন্টার উদ্বোধন করলেন ঢাকা বিভাগীয় কমিশনার

  • আপডেট সময় শনিবার, ১৩ মে, ২০১৭

॥আবুল হোসেন॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ইনডোর স্টেডিয়াম ও গ্রন্থাগার এবং ল্যান্ড সার্ভিস ডেলিভারী সেন্টার উদ্বোধন গত ১১ই বিকেলে অনুষ্ঠিত হয়েছে।
ঢাকা বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠান দুটি উদ্বোধন করেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওইদিন যোগদানকৃত রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসক মোঃ শওকত আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আব্দুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মানোয়ার হোসেন মোল্লা, গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মোঃ নিজাম ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম মাহাবুব রাব্বানী উপস্থিত ছিলেন।
ঢাকা বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ প্রথমে উপজেলা পরিষদ মাঠ চত্বরের এক পাশে অবস্থিত ল্যান্ড সার্ভিস ডেলিভারী সেন্টার উদ্বোধন করেন। পরে সহকারী কমিশনারের কার্যালয় পরিদর্শন করেন। শেষে উপজেলার দীর্ঘদিন ধরে বন্ধ থাকা গোধূলী সিনেমা হলকে সংস্কার নির্মিত ইনডোর স্টেডিয়াম ও গ্রন্থাগার উদ্বোধন করেন। সেখানে আয়োজিত আলোচনার সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ।
পরে এ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার আয়োজিত বিভিন্ন প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন।
এরআগে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্ডল ও উপজেলা ছাত্রলীগ সভাপতি এবিএম বাতেন। এ সময় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!