বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী শহরের পান্না চত্বর থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯

॥চঞ্চল সরদার॥ রাজবাড়ী শহরের পান্না চত্বর এলাকা (মাইক্রোবাস স্ট্যান্ড) থেকে গতকাল ৪ঠা ডিসেম্বর বিকালে আনুমানিক ২শত গ্রাম গাঁজাসহ শামীম মিয়া (২৮) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। সে রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর বিসিক এলাকার বাদশা মিয়ার ছেলে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার জানান, গ্রেফতারকৃত শামীম মিয়া একজন পেশাদার মাদক বিক্রেতা। গাঁজার একটি চালান নিয়ে রাজবাড়ী শহরের পান্না চত্বর এলাকা দিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।
ফরিদপুর র‌্যাব ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদের পর জব্দকৃত গাঁজাসহ তাকে রাজবাড়ী থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!