বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:২৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিনহা হত্যাকান্ডে তদন্তে যাদের নাম আসবে তাদের সবাইকে বিচারের মুখোমুখি করা হবে : যৌথ সংবাদ সম্মেলনে দু’বাহিনী প্রধান বৈরুত বন্দরে ভয়াবহ বিস্ফোরণে ৪জন বাংলাদেশী নিহত : আহত ১০০ জন করোনা মহামারির মধ্যে অর্থনৈতিক ধস বিশ্বে সহিংসতা আরো বাড়িয়ে দেবে : জাতিসংঘ পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন : দায়ী ব্যক্তিদের বিচারের আশ্বাস জরুরী প্রয়োজন ছাড়া রাত ১০টার পর বাইরে না যাওয়ার নির্দেশনা॥দোকানপাট রাত ৮টার মধ্যে বন্ধের নির্দেশ স্বাস্থ্যবিধি উপেক্ষা করে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত॥প্রশাসন নীরব! বাংলাদেশের খাদ্য নিরাপত্তা বাড়াতে বিশ্ব ব্যাংকের ২০ কোটি ২০ লাখ ডলার অনুমোদন বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দৌলতদিয়া ঘাট রেল স্টেশন পরিদর্শনে উর্দ্ধতন কর্মকর্তা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯

॥আবুল হোসেন॥ রেলওয়ে সেবা সপ্তাহ (৪-১০ ডিসেম্বর) উপলক্ষে যাত্রীসেবার মানোন্নয়, নিরাপত্তা নিশ্চিত করা ও অবৈধ স্থাপনা উচ্ছেদসহ বিভিন্ন বিষয়ে তদারকি করতে রেলওয়ের দক্ষিণাঞ্চলের(পাকশী) সহকারী বাণিজ্যিক কর্মকর্তা মোহাম্মদ মাসুদ সারওয়ার গতকাল ৪ঠা ডিসেম্বর দুপুরে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট রেলস্টেশন পরিদর্শন করেন।
পরিদর্শনকালে তিনি দৌলতদিয়া ঘাট রেল স্টেশনের প্লাটফর্ম ও স্টেশন এলাকার অবৈধ স্থাপনা উচ্ছেদ, যাত্রীদের সুযোগ-সুবিধা বৃদ্ধি, সময়মতো ট্রেন ছাড়া এবং ট্রেন হকার ও ভিক্ষুকমুক্ত করাসহ বিভিন্ন বিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন।
পরে তিনি রেলওয়ে কর্মকর্তাগণসহ স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এ সময় দৌলতদিয়া ঘাট রেলস্টেশনের স্টেশন মাস্টার আব্দুল জলিল, রাজবাড়ী রেলওয়ের জুনিয়র ট্রাফিক ইন্সপেক্টর শফিকুর রহমান স্বপন, ভারপ্রাপ্ত জুনিয়র ইন্সপেক্টর মোখলেসুর রহমান সাগর, আন্তঃনগর মধুমতি এক্সপ্রেসের পরিচালক(গার্ড) আবুল হোসেন মোল্লা, রাজবাড়ী রেলওয়ে(জিআরপি) থানার এএসআই শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
মোহাম্মদ মাসুদ সারওয়ার জানান, দৌলতদিয়া ঘাট রেলস্টেশন দক্ষিণবঙ্গের রেলওয়ের প্রবেশদ্বার। অচিরেই সারাদেশের পাশাপাশি এখানকার সুযোগ-সুবিধাও বৃদ্ধি করা হবে। সকল অবৈধ স্থাপনা উচ্ছেদসহ যাত্রীসেবার মান বৃদ্ধির লক্ষ্যে সরকার আন্তরিকভাবে কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর