বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সন্তানের ডাকে সাড়া দিয়ে মার খেল রাজবাড়ী বাজারের চপের দোকানী

  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

॥শেখ মামুন॥ রাজবাড়ী বাজারের মুজিব বিল্ডিংয়ের সামনে অবস্থিত চপের দোকানের মালিক পিযুষ কুমার সাহা(৪০) গতকাল ৩রা ডিসেম্বর সন্ধ্যায় দোকানে বসে থাকা অবস্থায় ছেলে পিয়াস (৫)-এর ডাকে সাড়া দিয়ে তার কাছে গিয়ে কোলে নিয়ে আদর করে বিস্কুট কিনে দিতে গিয়ে মারপিটের শিকার হয়েছে।
এ ঘটনায় পিযুষ কুমার সাহা গতকাল মঙ্গলবার রাতেই রাজবাড়ী থানায় শহরের লক্ষ্মীকোল এলাকার মৃত মংলা হালদারের দুই ছেলে অধীর হালদার(৬০) ও ঠান্টু হালদার (৪২)সহ অজ্ঞাতনামা ২জনের বিরুদ্ধে জিডি নং-১৭৮/২০১৯ এন্ট্রি করেছেন।
জিডিতে উল্লেখ করা হয়েছে, ২০১৪ সালে রিংপা সাহা(২৫) এর সাথে পিযুষ কুমার সাহার বিয়ে হয়। গত ২২/০২/২০১৯ইং তারিখে রিংপা সাহা অধীর হালদারের ছেলে কৃষ্ণ হালদারের সাথে পালিয়ে গিয়ে তাকে বিয়ে করে এবং কোর্টের মাধ্যমে পিযুষ কুমার সাহাকে তালাক দেয়। পরবর্তীতে পিযুষ কুমার সাহা সন্তান পিয়াসের দাবী করে আদালতে মামলা দায়ের করলে আদালত রিংপা সাহার হেফাজতেই সন্তানকে লালন-পালনের আদেশ দেয়। তবে পিযুষ কুমার সাহা মাঝে-মধ্যে সন্তানের সাথে দেখা-সাক্ষাৎ করতে পারে বলে আদালতের আদেশে উল্লেখ করা হয়। তারপর থেকে পিয়াস সাহা সৎ পিতা কৃষ্ণ হালদারের বাড়ীতেই লালিত-পালিত হচ্ছে। গতকাল ৩রা ডিসেম্বর সন্ধ্যা ৭টার দিকে পিযুষ কুমার সাহা তার চপের দোকানে বসে থাকা অবস্থায় পিয়াস সাহা অভিযুক্তদের সাথে দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় পিযুষ কুমার সাহাকে দেখতে পেয়ে বাবা বাবা বলে ডাক দিলে পিযুষ কুমার সাহা কাছে গিয়ে সন্তানকে কোলে নিয়ে আদর করে বিস্কুট কিনে দিতে গেলে অভিযুক্তরা তার উপর হামলা করে জনসম্মুখে এলোপাতারীভাবে কিল-ঘুষি-লাথি মারতে থাকে। মারপিটের একপর্যায়ে স্থানীয় লোকজন ও টহল পুলিশ এসে তাকে উদ্ধার করে। পরে রাজবাড়ী বাজারের একজন পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়ে পিযুষ কুমার সাহা রাজবাড়ী থানায় গিয়ে জিডি করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!