বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৪:০৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিনহা হত্যাকান্ডে তদন্তে যাদের নাম আসবে তাদের সবাইকে বিচারের মুখোমুখি করা হবে : যৌথ সংবাদ সম্মেলনে দু’বাহিনী প্রধান বৈরুত বন্দরে ভয়াবহ বিস্ফোরণে ৪জন বাংলাদেশী নিহত : আহত ১০০ জন করোনা মহামারির মধ্যে অর্থনৈতিক ধস বিশ্বে সহিংসতা আরো বাড়িয়ে দেবে : জাতিসংঘ পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন : দায়ী ব্যক্তিদের বিচারের আশ্বাস জরুরী প্রয়োজন ছাড়া রাত ১০টার পর বাইরে না যাওয়ার নির্দেশনা॥দোকানপাট রাত ৮টার মধ্যে বন্ধের নির্দেশ স্বাস্থ্যবিধি উপেক্ষা করে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত॥প্রশাসন নীরব! বাংলাদেশের খাদ্য নিরাপত্তা বাড়াতে বিশ্ব ব্যাংকের ২০ কোটি ২০ লাখ ডলার অনুমোদন বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সন্তানের ডাকে সাড়া দিয়ে মার খেল রাজবাড়ী বাজারের চপের দোকানী

  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

॥শেখ মামুন॥ রাজবাড়ী বাজারের মুজিব বিল্ডিংয়ের সামনে অবস্থিত চপের দোকানের মালিক পিযুষ কুমার সাহা(৪০) গতকাল ৩রা ডিসেম্বর সন্ধ্যায় দোকানে বসে থাকা অবস্থায় ছেলে পিয়াস (৫)-এর ডাকে সাড়া দিয়ে তার কাছে গিয়ে কোলে নিয়ে আদর করে বিস্কুট কিনে দিতে গিয়ে মারপিটের শিকার হয়েছে।
এ ঘটনায় পিযুষ কুমার সাহা গতকাল মঙ্গলবার রাতেই রাজবাড়ী থানায় শহরের লক্ষ্মীকোল এলাকার মৃত মংলা হালদারের দুই ছেলে অধীর হালদার(৬০) ও ঠান্টু হালদার (৪২)সহ অজ্ঞাতনামা ২জনের বিরুদ্ধে জিডি নং-১৭৮/২০১৯ এন্ট্রি করেছেন।
জিডিতে উল্লেখ করা হয়েছে, ২০১৪ সালে রিংপা সাহা(২৫) এর সাথে পিযুষ কুমার সাহার বিয়ে হয়। গত ২২/০২/২০১৯ইং তারিখে রিংপা সাহা অধীর হালদারের ছেলে কৃষ্ণ হালদারের সাথে পালিয়ে গিয়ে তাকে বিয়ে করে এবং কোর্টের মাধ্যমে পিযুষ কুমার সাহাকে তালাক দেয়। পরবর্তীতে পিযুষ কুমার সাহা সন্তান পিয়াসের দাবী করে আদালতে মামলা দায়ের করলে আদালত রিংপা সাহার হেফাজতেই সন্তানকে লালন-পালনের আদেশ দেয়। তবে পিযুষ কুমার সাহা মাঝে-মধ্যে সন্তানের সাথে দেখা-সাক্ষাৎ করতে পারে বলে আদালতের আদেশে উল্লেখ করা হয়। তারপর থেকে পিয়াস সাহা সৎ পিতা কৃষ্ণ হালদারের বাড়ীতেই লালিত-পালিত হচ্ছে। গতকাল ৩রা ডিসেম্বর সন্ধ্যা ৭টার দিকে পিযুষ কুমার সাহা তার চপের দোকানে বসে থাকা অবস্থায় পিয়াস সাহা অভিযুক্তদের সাথে দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় পিযুষ কুমার সাহাকে দেখতে পেয়ে বাবা বাবা বলে ডাক দিলে পিযুষ কুমার সাহা কাছে গিয়ে সন্তানকে কোলে নিয়ে আদর করে বিস্কুট কিনে দিতে গেলে অভিযুক্তরা তার উপর হামলা করে জনসম্মুখে এলোপাতারীভাবে কিল-ঘুষি-লাথি মারতে থাকে। মারপিটের একপর্যায়ে স্থানীয় লোকজন ও টহল পুলিশ এসে তাকে উদ্ধার করে। পরে রাজবাড়ী বাজারের একজন পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়ে পিযুষ কুমার সাহা রাজবাড়ী থানায় গিয়ে জিডি করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর