বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৪:৪৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিনহা হত্যাকান্ডে তদন্তে যাদের নাম আসবে তাদের সবাইকে বিচারের মুখোমুখি করা হবে : যৌথ সংবাদ সম্মেলনে দু’বাহিনী প্রধান বৈরুত বন্দরে ভয়াবহ বিস্ফোরণে ৪জন বাংলাদেশী নিহত : আহত ১০০ জন করোনা মহামারির মধ্যে অর্থনৈতিক ধস বিশ্বে সহিংসতা আরো বাড়িয়ে দেবে : জাতিসংঘ পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন : দায়ী ব্যক্তিদের বিচারের আশ্বাস জরুরী প্রয়োজন ছাড়া রাত ১০টার পর বাইরে না যাওয়ার নির্দেশনা॥দোকানপাট রাত ৮টার মধ্যে বন্ধের নির্দেশ স্বাস্থ্যবিধি উপেক্ষা করে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত॥প্রশাসন নীরব! বাংলাদেশের খাদ্য নিরাপত্তা বাড়াতে বিশ্ব ব্যাংকের ২০ কোটি ২০ লাখ ডলার অনুমোদন বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দৌলতদিয়ায় হেরোইনসেবী দম্পতির মোবাইল কোর্টে ৩মাসের কারাদন্ড

  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

॥এম.এইচ আক্কাছ॥ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পোড়াভিটা এলাকায় হেরোইন সেবনকালে আটক স্বামী-স্ত্রীকে ৩মাস করে জেল দিয়ে কারাগারে পাঠিয়েছে ভ্রাম্যমান আদালত।
জানা গেছে, গতকাল ৩রা ডিসেম্বর দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের একটি টিম দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে হেরোইন সেবনরত অবস্থায় চায়ের দোকানী মোস্তফা শেখ(৫৫) ও তার স্ত্রী শাবানা বেগম (৫০)কে আটক করে। পরে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে তাদের প্রত্যেককে ৩মাসের জেল দিয়ে কারাগারে প্রেরণ করেন।
সাজাপ্রাপ্ত মোস্তফা শেখ ও শাবানা বেগম জানান, গত দেড় বছর তারা স্বামী-স্ত্রী মিলে হেরোইন সেবন করে আসছেন। তার আগে তারা গাঁজা সেবন করতেন। প্রতিদিন ২/৩ পুরিয়া করে হেরোইন না খেলে তাদের খারাপ শরীর খারাপ লাগে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর