fbpx
সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০৯:৪৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
গণমাধ্যমে শৃংখলা ও পেশাদারিত্ব নিশ্চিতে সক্রিয় ভূমিকা পালন করতে প্রেস কাউন্সিলের প্রতি রাষ্ট্রপতির আহ্বান ই-পাসপোর্টের জন্য প্রধানমন্ত্রীর ফটো ও ডিজিটাল স্বাক্ষর সংগ্রহ আগামী ২২শে জানুয়ারী ই-পাসপোর্ট কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের উন্নয়ন কাজ দ্রুত সম্পন্ন করার তাগিদ মুজিববর্ষে নতুন আঙ্গীকে রাজবাড়ী শিশু পার্ক রাজবাড়ী সদর উপজেলা আন্তঃ প্রাথমিক ক্রীড়া প্রতিযোগিতা রাজবাড়ীতে সঞ্চয় সপ্তাহ উদ্বোধন ও র‌্যালী অনুষ্ঠিত ঢাকা অফিসার্স ক্লাবের নির্বাচনে মেজবাহ সাধারণ সম্পাদক-জাহাঙ্গীর কোষাধ্যক্ষ রাজবাড়ীতে কাজী হেদায়েত হোসেন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত শিক্ষক বিশ্বজিৎ দাসের দুইটি কিডনী প্রতিস্থাপনে আর্থিক সহায়তার আবেদন

দৌলতদিয়ায় হেরোইনসেবী দম্পতির মোবাইল কোর্টে ৩মাসের কারাদন্ড

  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

॥এম.এইচ আক্কাছ॥ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পোড়াভিটা এলাকায় হেরোইন সেবনকালে আটক স্বামী-স্ত্রীকে ৩মাস করে জেল দিয়ে কারাগারে পাঠিয়েছে ভ্রাম্যমান আদালত।
জানা গেছে, গতকাল ৩রা ডিসেম্বর দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের একটি টিম দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে হেরোইন সেবনরত অবস্থায় চায়ের দোকানী মোস্তফা শেখ(৫৫) ও তার স্ত্রী শাবানা বেগম (৫০)কে আটক করে। পরে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে তাদের প্রত্যেককে ৩মাসের জেল দিয়ে কারাগারে প্রেরণ করেন।
সাজাপ্রাপ্ত মোস্তফা শেখ ও শাবানা বেগম জানান, গত দেড় বছর তারা স্বামী-স্ত্রী মিলে হেরোইন সেবন করে আসছেন। তার আগে তারা গাঁজা সেবন করতেন। প্রতিদিন ২/৩ পুরিয়া করে হেরোইন না খেলে তাদের খারাপ শরীর খারাপ লাগে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!