বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়ায় হেরোইনসেবী দম্পতির মোবাইল কোর্টে ৩মাসের কারাদন্ড

  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

॥এম.এইচ আক্কাছ॥ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পোড়াভিটা এলাকায় হেরোইন সেবনকালে আটক স্বামী-স্ত্রীকে ৩মাস করে জেল দিয়ে কারাগারে পাঠিয়েছে ভ্রাম্যমান আদালত।
জানা গেছে, গতকাল ৩রা ডিসেম্বর দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের একটি টিম দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে হেরোইন সেবনরত অবস্থায় চায়ের দোকানী মোস্তফা শেখ(৫৫) ও তার স্ত্রী শাবানা বেগম (৫০)কে আটক করে। পরে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে তাদের প্রত্যেককে ৩মাসের জেল দিয়ে কারাগারে প্রেরণ করেন।
সাজাপ্রাপ্ত মোস্তফা শেখ ও শাবানা বেগম জানান, গত দেড় বছর তারা স্বামী-স্ত্রী মিলে হেরোইন সেবন করে আসছেন। তার আগে তারা গাঁজা সেবন করতেন। প্রতিদিন ২/৩ পুরিয়া করে হেরোইন না খেলে তাদের খারাপ শরীর খারাপ লাগে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!