শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে মাদক মামলার সাক্ষী হওয়ায় একই পরিবারের ৪জনকে কুপিয়ে জখম

  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ মাদক মামলার সাক্ষী হওয়ায় ৩বছরের একটি শিশুসহ একই পরিবারের ৪জনকে কুপিয়ে জখম করা হয়েছে। আহতদের একজনের অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
গত ২রা ডিসেম্বর রাতে ফরিদপুর সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়নের ভাজনডাঙ্গা আদর্শ গ্রামে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতরা হলো ঃ ভাজনডাঙ্গা আদর্শ গ্রামের দিন মজুর তারা ফকিরের স্ত্রী রহিমা বেগম(৬০), ছেলে মহসিন ফকির(৩৫), নাতি শিপন ফকির(৩) ও চায়ের দোকানী লাবলু চৌধুরী(৫০)। ঘটনার পর তাদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে ধারালো অস্ত্রের আঘাতে মাথা ও মুখসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হওয়া মহসিন ফকিরের অবস্থার অবনতি হওয়ায় তাকে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
মহসিন ফকিরের ভাই মতি ফকির জানান, তাদের এলাকার ইসমাইল মল্লিকের স্ত্রী মর্জিনা বেগম(৫০) দেড় মাস আগে মাদকসহ গ্রেফতার হয়ে গত ১লা ডিসেম্বর জামিনে মুক্তি পায়। এর আগেও সে এক কেজি গাঁজাসহ র‌্যাবের হাতে আটক হয়েছিল। এসব ঘটনায় ফরিদপুর কোতয়ালী থানায় দায়েরকৃত মাদক মামলায় সাক্ষী হওয়ায় তারা আমাদেরকে দেখে নেয়ার হুমকি দিয়ে আসছিল।
ফরিদপুর কোতয়ালী থানার এস.আই শামীম হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
তিনি জানান, মাদক মামলার আসামী মর্জিনা ও হামলায় আহত রহিমা আপন দুই বোন। মর্জিনার মাদক মামলায় সাক্ষী হওয়া হামলার একটি কারণ হলেও তাদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধও রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!