Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বালিয়াকান্দি থেকে অপহরণের ১মাস পর স্কুল ছাত্রী উদ্ধার॥অপহরণকারী গ্রেফতার

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হইকোল থেকে অপহৃত স্কুল ছাত্রী (১৩)কে ১মাস উদ্ধার এবং অপহরণকারী মানিক শেখ (২৭)কে পুলিশ গ্রেফতার করেছে পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৩রা ডিসেম্বর দুপুরে বালিয়াকান্দি থানার পরিদর্শক(তদন্ত) ওবায়েদুল হক সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের দেওয়ালী গ্রামের অপহরণকারী মানিক শেখের বাড়ীর এলাকা থেকে তাকে গ্রেফতার এবং অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেন। গ্রেফতারকৃত মানিক শেখ দেওয়ালী গ্রামের হারুন অর রশিদের ছেলে।
ওবায়েদুল হক জানান, গত ৩রা নভেম্বর সকালে ভিকটিম স্কুল ছাত্রীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হইকোল গ্রামের নিজ বাড়ীর সামনে থেকে অটোরিক্সাযোগে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগে গত ২০শে নভেম্বর ওই ছাত্রীর পিতা বাদী হয়ে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মানিক শেখ ও তার সহযোগী মিঠু শেখের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। আদালতের আদেশে গত ২রা ডিসেম্বর বালিয়াকান্দি থানায় মামলাটি এফআইআর হিসেবে রেকর্ড করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৩রা ডিসেম্বর দুপুরে অভিযান চালিয়ে অপহরণকারী মানিক শেখকে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের দেওয়ালী গ্রামের বাড়ীর এলাকা থেকে গ্রেফতার এবং ভিকটিম স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।
গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃত মানিক শেখকে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা করানোর পর থানা হেফাজতে রাখা হয়েছে। আজ ৪ঠা ডিসেম্বর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় ভিকটিমের জবানবন্দী রেকর্ড করানো হবে।