বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দি থেকে অপহরণের ১মাস পর স্কুল ছাত্রী উদ্ধার॥অপহরণকারী গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হইকোল থেকে অপহৃত স্কুল ছাত্রী (১৩)কে ১মাস উদ্ধার এবং অপহরণকারী মানিক শেখ (২৭)কে পুলিশ গ্রেফতার করেছে পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৩রা ডিসেম্বর দুপুরে বালিয়াকান্দি থানার পরিদর্শক(তদন্ত) ওবায়েদুল হক সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের দেওয়ালী গ্রামের অপহরণকারী মানিক শেখের বাড়ীর এলাকা থেকে তাকে গ্রেফতার এবং অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেন। গ্রেফতারকৃত মানিক শেখ দেওয়ালী গ্রামের হারুন অর রশিদের ছেলে।
ওবায়েদুল হক জানান, গত ৩রা নভেম্বর সকালে ভিকটিম স্কুল ছাত্রীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হইকোল গ্রামের নিজ বাড়ীর সামনে থেকে অটোরিক্সাযোগে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগে গত ২০শে নভেম্বর ওই ছাত্রীর পিতা বাদী হয়ে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মানিক শেখ ও তার সহযোগী মিঠু শেখের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। আদালতের আদেশে গত ২রা ডিসেম্বর বালিয়াকান্দি থানায় মামলাটি এফআইআর হিসেবে রেকর্ড করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৩রা ডিসেম্বর দুপুরে অভিযান চালিয়ে অপহরণকারী মানিক শেখকে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের দেওয়ালী গ্রামের বাড়ীর এলাকা থেকে গ্রেফতার এবং ভিকটিম স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।
গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃত মানিক শেখকে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা করানোর পর থানা হেফাজতে রাখা হয়েছে। আজ ৪ঠা ডিসেম্বর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় ভিকটিমের জবানবন্দী রেকর্ড করানো হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!