fbpx
সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০৫:১১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
গণমাধ্যমে শৃংখলা ও পেশাদারিত্ব নিশ্চিতে সক্রিয় ভূমিকা পালন করতে প্রেস কাউন্সিলের প্রতি রাষ্ট্রপতির আহ্বান ই-পাসপোর্টের জন্য প্রধানমন্ত্রীর ফটো ও ডিজিটাল স্বাক্ষর সংগ্রহ আগামী ২২শে জানুয়ারী ই-পাসপোর্ট কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের উন্নয়ন কাজ দ্রুত সম্পন্ন করার তাগিদ মুজিববর্ষে নতুন আঙ্গীকে রাজবাড়ী শিশু পার্ক রাজবাড়ী সদর উপজেলা আন্তঃ প্রাথমিক ক্রীড়া প্রতিযোগিতা রাজবাড়ীতে সঞ্চয় সপ্তাহ উদ্বোধন ও র‌্যালী অনুষ্ঠিত ঢাকা অফিসার্স ক্লাবের নির্বাচনে মেজবাহ সাধারণ সম্পাদক-জাহাঙ্গীর কোষাধ্যক্ষ রাজবাড়ীতে কাজী হেদায়েত হোসেন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত শিক্ষক বিশ্বজিৎ দাসের দুইটি কিডনী প্রতিস্থাপনে আর্থিক সহায়তার আবেদন

বালিয়াকান্দি থেকে অপহরণের ১মাস পর স্কুল ছাত্রী উদ্ধার॥অপহরণকারী গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হইকোল থেকে অপহৃত স্কুল ছাত্রী (১৩)কে ১মাস উদ্ধার এবং অপহরণকারী মানিক শেখ (২৭)কে পুলিশ গ্রেফতার করেছে পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৩রা ডিসেম্বর দুপুরে বালিয়াকান্দি থানার পরিদর্শক(তদন্ত) ওবায়েদুল হক সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের দেওয়ালী গ্রামের অপহরণকারী মানিক শেখের বাড়ীর এলাকা থেকে তাকে গ্রেফতার এবং অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেন। গ্রেফতারকৃত মানিক শেখ দেওয়ালী গ্রামের হারুন অর রশিদের ছেলে।
ওবায়েদুল হক জানান, গত ৩রা নভেম্বর সকালে ভিকটিম স্কুল ছাত্রীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হইকোল গ্রামের নিজ বাড়ীর সামনে থেকে অটোরিক্সাযোগে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগে গত ২০শে নভেম্বর ওই ছাত্রীর পিতা বাদী হয়ে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মানিক শেখ ও তার সহযোগী মিঠু শেখের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। আদালতের আদেশে গত ২রা ডিসেম্বর বালিয়াকান্দি থানায় মামলাটি এফআইআর হিসেবে রেকর্ড করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৩রা ডিসেম্বর দুপুরে অভিযান চালিয়ে অপহরণকারী মানিক শেখকে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের দেওয়ালী গ্রামের বাড়ীর এলাকা থেকে গ্রেফতার এবং ভিকটিম স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।
গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃত মানিক শেখকে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা করানোর পর থানা হেফাজতে রাখা হয়েছে। আজ ৪ঠা ডিসেম্বর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় ভিকটিমের জবানবন্দী রেকর্ড করানো হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!