বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৪:০৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিনহা হত্যাকান্ডে তদন্তে যাদের নাম আসবে তাদের সবাইকে বিচারের মুখোমুখি করা হবে : যৌথ সংবাদ সম্মেলনে দু’বাহিনী প্রধান বৈরুত বন্দরে ভয়াবহ বিস্ফোরণে ৪জন বাংলাদেশী নিহত : আহত ১০০ জন করোনা মহামারির মধ্যে অর্থনৈতিক ধস বিশ্বে সহিংসতা আরো বাড়িয়ে দেবে : জাতিসংঘ পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন : দায়ী ব্যক্তিদের বিচারের আশ্বাস জরুরী প্রয়োজন ছাড়া রাত ১০টার পর বাইরে না যাওয়ার নির্দেশনা॥দোকানপাট রাত ৮টার মধ্যে বন্ধের নির্দেশ স্বাস্থ্যবিধি উপেক্ষা করে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত॥প্রশাসন নীরব! বাংলাদেশের খাদ্য নিরাপত্তা বাড়াতে বিশ্ব ব্যাংকের ২০ কোটি ২০ লাখ ডলার অনুমোদন বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ফরিদপুরে র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুরে র‌্যাবের অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা, ফেনসিডিল ও বিয়ারের ক্যান উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো ঃ ফরিদপুরের নগরকান্দা থানাধীন সদরবেড়া গ্রামের হালিম মোল্লার ছেলে নীলচাঁদ মোল্লা(২৫), ফরিদপুর কোতয়ালী থানাধীন কুঠিবাড়ী কমলাপুর এলাকার মৃত নির্মলেন্দু ঘোষের ছেলে নীতিশ রঞ্জন ঘোষ ওরফে রানা(৩৭) এবং একই থানাধীন উত্তর কমলাপুর এলাকার মৃত মহিউদ্দিন আহম্মেদের ছেলে গিয়াস উদ্দিন আহম্মেদ ওরফে রুবেল(৩৮)।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ২রা ডিসেম্বর রাত ৮টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের উত্তর পাশের গেটের সামনে পাকা রাস্তার উপর থেকে নীলচাঁদ মোল্লা ও নীতিশ রঞ্জন ঘোষ ওরফে রানা’কে এবং রাত সাড়ে ১১টার দিকে গিয়াস উদ্দিন আহম্মেদ ওরফে রুবেলকে উত্তর কমলাপুরের নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে সর্বমোট ৫৮০ পিস ইয়াবা, ২৫ গ্রাম ওজনের ইয়াবা ট্যাবলেটের গুড়া, ৯ বোতল ফেনসিডিল ও ৩টি বিয়ারের ক্যানসহ মাদক বিক্রিত ১ লক্ষ ৪৪ হাজার ৪শত টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃতদের ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে তারা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে ফরিদপুর কোতয়ালী থানা এলাকাসহ আশপাশের এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে ফরিদপুর কোতয়ালী থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর