fbpx
শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
গোয়ালন্দে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন এমপি কাজী কেরামত আলী পিপিএম-সেবা পদক পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান অতিরিক্ত পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা রাজবাড়ীতে বিভিন্ন দাবী আদায়ে কর্মবিরতিতে যাচ্ছে জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মচারীরা রাজবাড়ী পৌরসভায় ঠিকাদারী কাজের বিল আটকে রাখার অভিযোগে সংবাদ সম্মেলন দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কুয়াশায় আবারও দুই ঘন্টা ফেরী বন্ধ॥দুর্ভোগ দৌলতদিয়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ বিক্রেতা গ্রেপ্তার যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নিউইয়র্কে বাংলাদেশী আমেরিকানদের তিন সংগঠনের বর্ষবরণ ও বার্ষিক নৈশভোজ অনুষ্ঠান রাজবাড়ী গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীকে বিদায়ী সংবর্ধনা কালুখালীতে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা সমাপ্ত

ফরিদপুরে র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুরে র‌্যাবের অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা, ফেনসিডিল ও বিয়ারের ক্যান উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো ঃ ফরিদপুরের নগরকান্দা থানাধীন সদরবেড়া গ্রামের হালিম মোল্লার ছেলে নীলচাঁদ মোল্লা(২৫), ফরিদপুর কোতয়ালী থানাধীন কুঠিবাড়ী কমলাপুর এলাকার মৃত নির্মলেন্দু ঘোষের ছেলে নীতিশ রঞ্জন ঘোষ ওরফে রানা(৩৭) এবং একই থানাধীন উত্তর কমলাপুর এলাকার মৃত মহিউদ্দিন আহম্মেদের ছেলে গিয়াস উদ্দিন আহম্মেদ ওরফে রুবেল(৩৮)।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ২রা ডিসেম্বর রাত ৮টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের উত্তর পাশের গেটের সামনে পাকা রাস্তার উপর থেকে নীলচাঁদ মোল্লা ও নীতিশ রঞ্জন ঘোষ ওরফে রানা’কে এবং রাত সাড়ে ১১টার দিকে গিয়াস উদ্দিন আহম্মেদ ওরফে রুবেলকে উত্তর কমলাপুরের নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে সর্বমোট ৫৮০ পিস ইয়াবা, ২৫ গ্রাম ওজনের ইয়াবা ট্যাবলেটের গুড়া, ৯ বোতল ফেনসিডিল ও ৩টি বিয়ারের ক্যানসহ মাদক বিক্রিত ১ লক্ষ ৪৪ হাজার ৪শত টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃতদের ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে তারা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে ফরিদপুর কোতয়ালী থানা এলাকাসহ আশপাশের এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে ফরিদপুর কোতয়ালী থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!