শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুরে র‌্যাবের অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা, ফেনসিডিল ও বিয়ারের ক্যান উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো ঃ ফরিদপুরের নগরকান্দা থানাধীন সদরবেড়া গ্রামের হালিম মোল্লার ছেলে নীলচাঁদ মোল্লা(২৫), ফরিদপুর কোতয়ালী থানাধীন কুঠিবাড়ী কমলাপুর এলাকার মৃত নির্মলেন্দু ঘোষের ছেলে নীতিশ রঞ্জন ঘোষ ওরফে রানা(৩৭) এবং একই থানাধীন উত্তর কমলাপুর এলাকার মৃত মহিউদ্দিন আহম্মেদের ছেলে গিয়াস উদ্দিন আহম্মেদ ওরফে রুবেল(৩৮)।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ২রা ডিসেম্বর রাত ৮টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের উত্তর পাশের গেটের সামনে পাকা রাস্তার উপর থেকে নীলচাঁদ মোল্লা ও নীতিশ রঞ্জন ঘোষ ওরফে রানা’কে এবং রাত সাড়ে ১১টার দিকে গিয়াস উদ্দিন আহম্মেদ ওরফে রুবেলকে উত্তর কমলাপুরের নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে সর্বমোট ৫৮০ পিস ইয়াবা, ২৫ গ্রাম ওজনের ইয়াবা ট্যাবলেটের গুড়া, ৯ বোতল ফেনসিডিল ও ৩টি বিয়ারের ক্যানসহ মাদক বিক্রিত ১ লক্ষ ৪৪ হাজার ৪শত টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃতদের ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে তারা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে ফরিদপুর কোতয়ালী থানা এলাকাসহ আশপাশের এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে ফরিদপুর কোতয়ালী থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!