fbpx
সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০৪:৫৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
গণমাধ্যমে শৃংখলা ও পেশাদারিত্ব নিশ্চিতে সক্রিয় ভূমিকা পালন করতে প্রেস কাউন্সিলের প্রতি রাষ্ট্রপতির আহ্বান ই-পাসপোর্টের জন্য প্রধানমন্ত্রীর ফটো ও ডিজিটাল স্বাক্ষর সংগ্রহ আগামী ২২শে জানুয়ারী ই-পাসপোর্ট কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের উন্নয়ন কাজ দ্রুত সম্পন্ন করার তাগিদ মুজিববর্ষে নতুন আঙ্গীকে রাজবাড়ী শিশু পার্ক রাজবাড়ী সদর উপজেলা আন্তঃ প্রাথমিক ক্রীড়া প্রতিযোগিতা রাজবাড়ীতে সঞ্চয় সপ্তাহ উদ্বোধন ও র‌্যালী অনুষ্ঠিত ঢাকা অফিসার্স ক্লাবের নির্বাচনে মেজবাহ সাধারণ সম্পাদক-জাহাঙ্গীর কোষাধ্যক্ষ রাজবাড়ীতে কাজী হেদায়েত হোসেন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত শিক্ষক বিশ্বজিৎ দাসের দুইটি কিডনী প্রতিস্থাপনে আর্থিক সহায়তার আবেদন

গোয়ালন্দে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে সচেতনামূলক সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দে গতকাল মঙ্গলবার দুপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষ্যে সচেতনামূলক সভা অনুষ্ঠিত হয়।
গোয়ালন্দ উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে প্রতিষ্ঠানের কার্যালয়ে সভার সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী।
“পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি, কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ৭ থেকে ১২ই ডিসেম্বর পর্যন্ত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ এ্যাডভোকেসি সভার আয়োজন করা হয়।
সভায় পরিবার কল্যান সহকারী সজল বিশ^াসের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রহমান।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ মাহমুদ, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম ও বেসরকারী সূর্য্যরে হাসি ক্লিনিক গোয়ালন্দ উপজেলা শাখার ব্যবস্থাপক জামিল চৌধুরী স্বপন প্রমূখ।
সভায় “ছেলে হোক, মেয়ে হোক দুটি সন্তানই যথেষ্ট”, “২০ এর আগে গর্ভধারণ নয়” এমন শ্লোগান সম্বলিত কথাসহ গুরুত্বপূর্ণ বিষয় আলোকপাত করা হয়। একই সাথে উপজেলার প্রতিটি গ্রামের সাধারণ নারীদেরকে আরো সচেতন করে তুলতে সবার সহযোগিতা কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!