বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:১২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিনহা হত্যাকান্ডে তদন্তে যাদের নাম আসবে তাদের সবাইকে বিচারের মুখোমুখি করা হবে : যৌথ সংবাদ সম্মেলনে দু’বাহিনী প্রধান বৈরুত বন্দরে ভয়াবহ বিস্ফোরণে ৪জন বাংলাদেশী নিহত : আহত ১০০ জন করোনা মহামারির মধ্যে অর্থনৈতিক ধস বিশ্বে সহিংসতা আরো বাড়িয়ে দেবে : জাতিসংঘ পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন : দায়ী ব্যক্তিদের বিচারের আশ্বাস জরুরী প্রয়োজন ছাড়া রাত ১০টার পর বাইরে না যাওয়ার নির্দেশনা॥দোকানপাট রাত ৮টার মধ্যে বন্ধের নির্দেশ স্বাস্থ্যবিধি উপেক্ষা করে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত॥প্রশাসন নীরব! বাংলাদেশের খাদ্য নিরাপত্তা বাড়াতে বিশ্ব ব্যাংকের ২০ কোটি ২০ লাখ ডলার অনুমোদন বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গোয়ালন্দে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে সচেতনামূলক সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দে গতকাল মঙ্গলবার দুপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষ্যে সচেতনামূলক সভা অনুষ্ঠিত হয়।
গোয়ালন্দ উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে প্রতিষ্ঠানের কার্যালয়ে সভার সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী।
“পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি, কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ৭ থেকে ১২ই ডিসেম্বর পর্যন্ত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ এ্যাডভোকেসি সভার আয়োজন করা হয়।
সভায় পরিবার কল্যান সহকারী সজল বিশ^াসের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রহমান।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ মাহমুদ, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম ও বেসরকারী সূর্য্যরে হাসি ক্লিনিক গোয়ালন্দ উপজেলা শাখার ব্যবস্থাপক জামিল চৌধুরী স্বপন প্রমূখ।
সভায় “ছেলে হোক, মেয়ে হোক দুটি সন্তানই যথেষ্ট”, “২০ এর আগে গর্ভধারণ নয়” এমন শ্লোগান সম্বলিত কথাসহ গুরুত্বপূর্ণ বিষয় আলোকপাত করা হয়। একই সাথে উপজেলার প্রতিটি গ্রামের সাধারণ নারীদেরকে আরো সচেতন করে তুলতে সবার সহযোগিতা কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর