শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে সচেতনামূলক সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দে গতকাল মঙ্গলবার দুপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষ্যে সচেতনামূলক সভা অনুষ্ঠিত হয়।
গোয়ালন্দ উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে প্রতিষ্ঠানের কার্যালয়ে সভার সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী।
“পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি, কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ৭ থেকে ১২ই ডিসেম্বর পর্যন্ত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ এ্যাডভোকেসি সভার আয়োজন করা হয়।
সভায় পরিবার কল্যান সহকারী সজল বিশ^াসের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রহমান।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ মাহমুদ, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম ও বেসরকারী সূর্য্যরে হাসি ক্লিনিক গোয়ালন্দ উপজেলা শাখার ব্যবস্থাপক জামিল চৌধুরী স্বপন প্রমূখ।
সভায় “ছেলে হোক, মেয়ে হোক দুটি সন্তানই যথেষ্ট”, “২০ এর আগে গর্ভধারণ নয়” এমন শ্লোগান সম্বলিত কথাসহ গুরুত্বপূর্ণ বিষয় আলোকপাত করা হয়। একই সাথে উপজেলার প্রতিটি গ্রামের সাধারণ নারীদেরকে আরো সচেতন করে তুলতে সবার সহযোগিতা কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!