সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের বারবাকপুর গ্রামে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে প্রাইভেট পড়ানোর সময় জোরপূর্বক ধর্ষণের ঘটনায় লম্পট গৃহ শিক্ষক আনোয়ার বেপারী (১৮)কে গ্রেফতার করেছে র‌্যাব।
গতকাল ২রা ডিসেম্বর সকালে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের বারবাকপুর গ্রামের মামা মিজান খানের বাড়ী থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আনোয়ার বেপারী বারবাকপুর গ্রামের লতিফ ব্যাপারীর ছেলে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান জানান, ধর্ষণের শিকার ছাত্রীর পিতা গত ১লা ডিসেম্বর র‌্যাব ক্যাম্পে এসে অভিযোগ করেন তার ১০ বছর বয়সী মেয়েকে একই এলাকার আনোয়ার বেপারী বাড়ীতে এসে প্রাইভেট পড়াতো। গত ২১/১১/২০১৯ইং তারিখে রাত ৯টার দিকে তার মেয়েকে পড়ানোর সময় বাড়ীতে কেউ না থাকার সুযোগে আনোয়ার বেপারী তাকে মারপিট ও গলা টিপে হত্যা করার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে চলে যায়। ঘটনাটি আনোয়ারের পরিবারকে জানালে তারা এর উপযুক্ত বিচার করার আশ্বাস দেয়। পরে সেনাবাহিনীতে চাকুরীরত তার ছেলে(ভিকটিমের ভাই) ছুটি নিয়ে বাড়ীতে আসার পর স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সালিশ করে ধর্ষক আনোয়ারকে সামান্য গালমন্দ ও তিরষ্কার করে বিষয়টির সমাধান করে। ভিকটিমের পরিবার এই সালিশ মেনে না নিলে আনোয়ারের পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজনরা তাদেরকে নানাভাবে ভয়-ভীতি দেখাতে থাকে এবং ভিকটিমের ভাইয়ের সেনাবাহিনীর চাকুরীর ক্ষতি করার হুমকী দিতে থাকে।
অভিযোগ পেয়ে র‌্যাব প্রযুক্তির সহায়তায় আনোয়ারের অবস্থান সনাক্ত করে তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর র‌্যাব ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে সে মারপিট ও গলা টিপে হত্যার ভয় দেখিয়ে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণের কথা স্বীকার করে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে রাজবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ঘটনায় ভিকটিম স্কুল ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!