মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ১২:০৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের অন্যতম শর্ত প্রতিবন্ধীবান্ধব সমাজ আমেনা-অজিতরা কোনদিন ভাবেনি পাকা ঘরে ঘুমাবে

রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের বারবাকপুর গ্রামে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে প্রাইভেট পড়ানোর সময় জোরপূর্বক ধর্ষণের ঘটনায় লম্পট গৃহ শিক্ষক আনোয়ার বেপারী (১৮)কে গ্রেফতার করেছে র‌্যাব।
গতকাল ২রা ডিসেম্বর সকালে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের বারবাকপুর গ্রামের মামা মিজান খানের বাড়ী থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আনোয়ার বেপারী বারবাকপুর গ্রামের লতিফ ব্যাপারীর ছেলে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান জানান, ধর্ষণের শিকার ছাত্রীর পিতা গত ১লা ডিসেম্বর র‌্যাব ক্যাম্পে এসে অভিযোগ করেন তার ১০ বছর বয়সী মেয়েকে একই এলাকার আনোয়ার বেপারী বাড়ীতে এসে প্রাইভেট পড়াতো। গত ২১/১১/২০১৯ইং তারিখে রাত ৯টার দিকে তার মেয়েকে পড়ানোর সময় বাড়ীতে কেউ না থাকার সুযোগে আনোয়ার বেপারী তাকে মারপিট ও গলা টিপে হত্যা করার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে চলে যায়। ঘটনাটি আনোয়ারের পরিবারকে জানালে তারা এর উপযুক্ত বিচার করার আশ্বাস দেয়। পরে সেনাবাহিনীতে চাকুরীরত তার ছেলে(ভিকটিমের ভাই) ছুটি নিয়ে বাড়ীতে আসার পর স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সালিশ করে ধর্ষক আনোয়ারকে সামান্য গালমন্দ ও তিরষ্কার করে বিষয়টির সমাধান করে। ভিকটিমের পরিবার এই সালিশ মেনে না নিলে আনোয়ারের পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজনরা তাদেরকে নানাভাবে ভয়-ভীতি দেখাতে থাকে এবং ভিকটিমের ভাইয়ের সেনাবাহিনীর চাকুরীর ক্ষতি করার হুমকী দিতে থাকে।
অভিযোগ পেয়ে র‌্যাব প্রযুক্তির সহায়তায় আনোয়ারের অবস্থান সনাক্ত করে তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর র‌্যাব ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে সে মারপিট ও গলা টিপে হত্যার ভয় দেখিয়ে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণের কথা স্বীকার করে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে রাজবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ঘটনায় ভিকটিম স্কুল ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!