fbpx
বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০, ০২:৫২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আজ ৪৯তম মহান স্বাধীনতা দিবস করোনায় ছুটি ঃ রাজবাড়ীর দৌলতদিয়ায় ফেরী ঘাটে যাত্রীদের ভীড় নিজস্ব উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার তৈরী করে বিতরণ শুরু করছে রাজবাড়ী জেলা পুলিশ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া শর্ত সাপেক্ষে মুক্তি পেয়েছেন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী রাজবাড়ী ও গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর ব্যক্তিগত উদ্যোগে ১হাজার পরিবারকে খাদ্য সহায়তা ওয়ালটনের উদ্যোগে রাজবাড়ীতে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডব্যাপী মাস্ক ও ডেটল সাবান বিতরণ করছেন কাউন্সিলর তিতু করোনা ভাইরাসের সংক্রমণ রোধে রাজবাড়ীতে মাঠে তৎপর পুলিশ পাংশায় মেয়রের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনসচেতনতায় মাস্ক ও লিফলেট বিতরণ

গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯

॥এম.এইচ আক্কাছ॥ এ বছর রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ৪জন সরকারী প্রাথমিক শিক্ষককে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক এবং একটি বিদ্যালয়কে শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে নির্বাচিত করা হয়েছে।
জানা গেছে, শিক্ষার মানোন্নয়ন ও শিক্ষকদের উৎসাহিত করার লক্ষ্যে উপজেলার বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মধ্য থেকে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করার জন্য বিভিন্ন বিষয়ের অভিজ্ঞতা যাচাইয়ের জন্য মৌখিক পরীক্ষা গ্রহণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুবায়েত হায়াত শিপলুর সভাপতিত্বে শিক্ষা অফিসার আঃ মালেক, মাধ্যমিক শিক্ষা অফিসার মাসুদুর রহমানসহ অন্যান্য দপ্তরের কর্মকর্তাদের সমন্বয়ে বাছাই কমিটি করা হয়। মহিলা ও পুরুষ সমন্বয় রেখে ২জন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক/শিক্ষিকা ও ২জন শ্রেষ্ঠ সহকারী শিক্ষক/শিক্ষিকা নির্বাচন করা হয়।
গত ১লা ডিসেম্বর অনুষ্ঠিত যাচাই-বাছাই কমিটির সভার সিদ্ধান্ত থেকে জানা যায়, চলতি বছরের জন্য উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে উজারচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি বাবর আলীকে এবং দেবগ্রাম তেনাপচা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুয়ারা কাদরীকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হিসেবে নির্বাচিত করা হয়।
এছাড়া ছোট ভাকলা ইউনিয়নের কেউটিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহফুজুর রহমান মিলনকে শ্রেষ্ঠ সহারী শিক্ষক ও উজানচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সুবর্ণা বেপারীকে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা হিসেবে এবং উজানচর বাহাদুরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে নির্বাচিত করা হয়েছে।
এ বিষয়ে গোয়ালন্দ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আঃ মালেক বলেন, বাছাই কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুবায়েত হায়াত শিপলুর নেতৃত্বে অন্যান্য সদস্যদের উপস্থিতিতে ২জন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক/শিক্ষিকা এবং ২জন শ্রেষ্ঠ সহকারী শিক্ষক/শিক্ষিকা নির্বাচিত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!