fbpx
মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ০১:৫৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বালিয়াকান্দি উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা কালুখালীতে জেলা পুলিশের তৈরী হ্যান্ড স্যানিটাইজার-মাস্ক বিতরণ রাজবাড়ী পৌরসভা এলাকার কর্মহীন ৩শত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান কর্মহীন থাকা দরিদ্রদের মাঝে চন্দনী ইউপির সাবেক চেয়ারম্যান মালেকের খাদ্য বিতরণ বালিয়াকান্দির আদিবাসী পল্লীতে পুলিশের তৈরী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ বালিয়াকান্দিতে বাজার মনিটরিং ও সচেতনতামূলক প্রচারণায় ইউএনও পাংশায় পূজা উদযাপন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনার সংক্রমণ প্রতিরোধে পাঁচুরিয়া ইউপি সচিবের ব্যক্তিগত উদ্যোগে সাবান বিতরণ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক ও নার্সের অবহেলায় পাংশার স্কুল শিক্ষিকা রিপার মৃত্যু গোয়ালন্দ মোড়ের বেদে বস্তিতে ত্রাণ দিলেন রাজবাড়ী সদর থানার ওসি

৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯

॥সোহেল মিয়া॥ জরুরী সেবার ৯৯৯ থেকে ফোন পেয়ে গতকাল ২রা ডিসেম্বর বিকালে সত্তরোর্ধ ভারসাম্যহীন অসুস্থ এক বৃদ্ধাকে বহরপুর রেলস্টেশনের প্লাটফর্ম থেকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে পুলিশ।
বালিয়াকান্দি থানার এস.আই দিপন কুমার মন্ডল বলেন, বিকাল ৪টার দিকে ৯৯৯ থেকে ফোন দিয়ে জানানো হয়-কয়েকদিন ধরে এক অসুস্থ বৃদ্ধা বহরপুর রেল স্টেশনের প্লাটফর্মে পড়ে আছে। পরে ওসি একেএম আজমল হুদার নির্দেশে আমি সেখানে গিয়ে ওই বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করি। সে তার নাম-পরিচয় কিছুই বলতে পারছে না। তার পরিচয় সনাক্ত করার জন্য আমরা ফেসবুকে একটি পোস্ট দিয়েছি। কেউ তার স্বজনদের নাম-ঠিকানা জেনে থাকলে ওসি’র ০১৭১৩৩৭৩৫৯৯ নম্বর মোবাইল ফোনে যোগাযোগ করার অনুরোধ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!