শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯

॥সোহেল মিয়া॥ জরুরী সেবার ৯৯৯ থেকে ফোন পেয়ে গতকাল ২রা ডিসেম্বর বিকালে সত্তরোর্ধ ভারসাম্যহীন অসুস্থ এক বৃদ্ধাকে বহরপুর রেলস্টেশনের প্লাটফর্ম থেকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে পুলিশ।
বালিয়াকান্দি থানার এস.আই দিপন কুমার মন্ডল বলেন, বিকাল ৪টার দিকে ৯৯৯ থেকে ফোন দিয়ে জানানো হয়-কয়েকদিন ধরে এক অসুস্থ বৃদ্ধা বহরপুর রেল স্টেশনের প্লাটফর্মে পড়ে আছে। পরে ওসি একেএম আজমল হুদার নির্দেশে আমি সেখানে গিয়ে ওই বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করি। সে তার নাম-পরিচয় কিছুই বলতে পারছে না। তার পরিচয় সনাক্ত করার জন্য আমরা ফেসবুকে একটি পোস্ট দিয়েছি। কেউ তার স্বজনদের নাম-ঠিকানা জেনে থাকলে ওসি’র ০১৭১৩৩৭৩৫৯৯ নম্বর মোবাইল ফোনে যোগাযোগ করার অনুরোধ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!