মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ১২:০৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের অন্যতম শর্ত প্রতিবন্ধীবান্ধব সমাজ আমেনা-অজিতরা কোনদিন ভাবেনি পাকা ঘরে ঘুমাবে

৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯

॥সোহেল মিয়া॥ জরুরী সেবার ৯৯৯ থেকে ফোন পেয়ে গতকাল ২রা ডিসেম্বর বিকালে সত্তরোর্ধ ভারসাম্যহীন অসুস্থ এক বৃদ্ধাকে বহরপুর রেলস্টেশনের প্লাটফর্ম থেকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে পুলিশ।
বালিয়াকান্দি থানার এস.আই দিপন কুমার মন্ডল বলেন, বিকাল ৪টার দিকে ৯৯৯ থেকে ফোন দিয়ে জানানো হয়-কয়েকদিন ধরে এক অসুস্থ বৃদ্ধা বহরপুর রেল স্টেশনের প্লাটফর্মে পড়ে আছে। পরে ওসি একেএম আজমল হুদার নির্দেশে আমি সেখানে গিয়ে ওই বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করি। সে তার নাম-পরিচয় কিছুই বলতে পারছে না। তার পরিচয় সনাক্ত করার জন্য আমরা ফেসবুকে একটি পোস্ট দিয়েছি। কেউ তার স্বজনদের নাম-ঠিকানা জেনে থাকলে ওসি’র ০১৭১৩৩৭৩৫৯৯ নম্বর মোবাইল ফোনে যোগাযোগ করার অনুরোধ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!