fbpx
শুক্রবার, ২৭ মার্চ ২০২০, ১১:০১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর সাবেক ডিসি যুগ্ম-সচিব রফিকুল ইসলাম খানকে মংলা বন্দর কর্তৃপক্ষের সদস্য পদে বদলী রাজবাড়ীতে ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত চীন থেকে করোনা ভাইরাস পরীক্ষার টেস্ট কিটসহ চিকিৎসা সরঞ্জাম ঢাকা পৌঁছেছে গোয়ালন্দ উপজেলা স্যানিটারী অফিসার নিজ বাসায় অগ্নিদগ্ধ পাংশায় অবৈধ আগ্নেয়াস্ত্র-গুলিসহ চরমপন্থী সন্ত্রাসী তেছেম গ্রেপ্তার রাজবাড়ীর খানখানাপুর ও শহীদ ওহাবপুরে পুলিশের হ্যান্ড স্যানিটাইজার-মাস্ক বিতরণ রাজবাড়ীতে করোনা ভাইরাস সন্দেহে শিক্ষা অফিসের সহকারী প্রোগ্রামারকে ঢাকায় প্রেরণ বাংলাদেশে করোনা ভাইরাসে নতুন আক্রান্ত ৫জন॥মোট আক্রান্ত ৪৪ জন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে “হ্যান্ডওয়াশ চ্যালেঞ্জ” করোনা ভাইরাস থেকে রক্ষায় বাড়ির বাইরে যেতে না দেয়ায় রাজবাড়ীর ভবানীপুরে কিশোরের আত্মহত্যা

গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯

॥এম.এইচ আক্কাছ॥ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের একটি টিম গতকাল ২রা ডিসেম্বর বিকালে গোয়ালন্দ পৌরসভার জুড়ান মোল্লার পাড়া এলাকার নিজ বাড়ী থেকে ৩৬০ পুরিয়া(২০ গ্রাম) হেরোইনসহ দুলালী বেগম (৪০) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত দুলালী বেগম গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মন্ডলের পাড়ার মঞ্জু সেখের স্ত্রী। সে মাদক বিক্রির টাকায় গোয়ালন্দ পৌর এলাকায় বাড়ী তৈরী সেখানেই বসবাস ও মাদক ব্যবসা করে আসছিল।
গ্রেফতারকৃত দুলালী বেগমকে গোয়ালন্দ ঘাট থানায় হস্তান্তরপূর্বক অভিযানে নেতৃত্ব দেয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের পরিদর্শক ধনঞ্জয় চন্দ্র মন্ডল বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।
গ্রেফতারকৃত দুলালী বেগম জানায়, সে হেরোইনের পুরিয়াগুলো ১৫০ টাকা দরে খুচরা বিক্রি করে আসছিল। তার মধ্যে হেরোইন সরবরাহকারীরা পুরিয়া প্রতি ১০০ টাকা করে ও সে ৫০ টাকা করে পেতো। তবে সে তাকে হেরোইন সরবরাহকারীদের পরিচয় জানায়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!