মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ১২:০৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের অন্যতম শর্ত প্রতিবন্ধীবান্ধব সমাজ আমেনা-অজিতরা কোনদিন ভাবেনি পাকা ঘরে ঘুমাবে রাজবাড়ী জেলার সকল উপজেলার আওয়ামী লীগের কাউন্সিল স্থগিত রাজিব-দিয়ার মৃত্যু মামলায় দুই চালকসহ ৩জনের যাবজ্জীবন জেল

গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯

॥এম.এইচ আক্কাছ॥ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের একটি টিম গতকাল ২রা ডিসেম্বর বিকালে গোয়ালন্দ পৌরসভার জুড়ান মোল্লার পাড়া এলাকার নিজ বাড়ী থেকে ৩৬০ পুরিয়া(২০ গ্রাম) হেরোইনসহ দুলালী বেগম (৪০) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত দুলালী বেগম গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মন্ডলের পাড়ার মঞ্জু সেখের স্ত্রী। সে মাদক বিক্রির টাকায় গোয়ালন্দ পৌর এলাকায় বাড়ী তৈরী সেখানেই বসবাস ও মাদক ব্যবসা করে আসছিল।
গ্রেফতারকৃত দুলালী বেগমকে গোয়ালন্দ ঘাট থানায় হস্তান্তরপূর্বক অভিযানে নেতৃত্ব দেয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের পরিদর্শক ধনঞ্জয় চন্দ্র মন্ডল বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।
গ্রেফতারকৃত দুলালী বেগম জানায়, সে হেরোইনের পুরিয়াগুলো ১৫০ টাকা দরে খুচরা বিক্রি করে আসছিল। তার মধ্যে হেরোইন সরবরাহকারীরা পুরিয়া প্রতি ১০০ টাকা করে ও সে ৫০ টাকা করে পেতো। তবে সে তাকে হেরোইন সরবরাহকারীদের পরিচয় জানায়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!