শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলার সকল উপজেলার আওয়ামী লীগের কাউন্সিল স্থগিত

  • আপডেট সময় সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কাউন্সিল না হওয়া পর্যন্ত জেলার সকল উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল স্থগিত করা হয়েছে বলে জানা গেছে।
একটি সূত্র জানায়, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর নেতৃত্বে একদল নেতা গতকাল ১লা ডিসেম্বর সন্ধ্যা সোয়া ৬টায় রাজধানী ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে জেলা ও উপজেলায় আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে বর্তমান অবস্থা সম্পর্কে রাজবাড়ী জেলার দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে অবহিত করেন। এরপর মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ জেলার নেতৃবৃন্দ বিষয়টি নিয়ে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে বৈঠক করেন। বৈঠকে রাজবাড়ীর নেতৃবৃন্দ সার্বিক বিষয় তুলে ধরে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে প্রতিকার দাবী করেন।
বৈঠকে ওবায়দুল কাদের রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কাউন্সিল না হওয়া পর্যন্ত রাজবাড়ী সদর উপজেলা, গোয়ালন্দ পৌরসভাসহ জেলার সকল উপজেলার আওয়ামী লীগের কাউন্সিল স্থগিত করতে সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেলকে নির্দেশনা দেন। এরপর মহিবুল হাসান চৌধুরী নওফেল মোবাইল ফোনের মাধ্যমে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতাদের জানিয়ে দেন।
বৈঠকে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ্ব আকবর আলী মর্জি, সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ মোঃ রফিকুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক মহসিন উদ্দিন বতু, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিঃ আমজাদ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল হোসেন, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, সাবেক ডেপুটি অ্যাটর্নী জেনারেল ফরহাদ হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে রাতে জানতে চাইলে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল স্থগিত করার কেন্দ্রীয় নির্দেশনা পেয়েছি। সেই আলোকেই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ বিষয়ে রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান রাত সাড়ে ৯টায় মোবাইলে দৈনিক মাতৃকণ্ঠকে বলেন, রাজবাড়ী জেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী তাকে ফোন করে আগামী ৩রা ডিসেম্বরের সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল স্থগিতের নির্দেশনা দিয়েছেন। সেই মোতাবেক তিনি মোবাইলের মাধ্যমে ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দকে কাউন্সিল স্থগিতের বিষয় অবহিত করেছেন। এরবেশী কিছু জানেন না বলে তিনি জানান।
এ ব্যাপারে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আমরা রাজবাড়ীর কিছু নেতা আজ সন্ধ্যায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেলের সাথে দেখা করে রাজবাড়ীতে দলের কমিটি গঠনে অনিয়ম ও স্বেচ্ছাচারিতাসহ অন্যান্য বিষয় সম্পর্কে জানিয়েছি। এরপর নেতৃবৃন্দ জেলা আওয়ামী লীগের কাউন্সিল না হওয়া পর্যন্ত জেলার সকল উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল স্থগিতের নির্দেশনা দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!