সোমবার, ০৬ জুলাই ২০২০, ১২:৪৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাংশার ১২০ জন নরসুন্দরকে খাদ্য সামগ্রী প্রদান করলেন মিতুল হাকিম ডোনাল্ড ট্রাম্পকে যুক্তরাষ্ট্রের স্বাধীনতা ঘোষণা বার্ষিকীতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিশ্বে করোনায় মোট ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু রাজবাড়ীসহ দেশের ছয়টি জেলায় বন্যা পরিস্থিতির অবনতি হতে পারে ইউনিসেফের নির্বাহী বোর্ডের বার্ষিক অধিবেশনের সমাপনী রাজবাড়ীতে সোনালী ও ইসলামী ব্যাংকের ১৯জন করোনায় আক্রান্ত॥শাখা লকডাউন হচ্ছে রবিবার॥জেলায় আক্রান্ত ৫৪৬জন জাতীয় সংসদে ২০২০-২০২১ অর্থ বছরের ৫লাখ ৬৮হাজার কোটি টাকার বাজেট পাস আমেরিকায় হু হু করে বাড়ছে করোনার নতুন শনাক্তের সংখ্যা॥কমছে মৃত্যু স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আগামী ৩রা আগস্ট পর্যন্ত চলবে অফিস ও গণপরিবহন করোনার ভয়াবহতা এখনও বাকি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা

গোয়ালন্দের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়ন চাইবেন ডাঃ আরিফুজ্জামান

  • আপডেট সময় সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন সদ্য প্রয়াত উপজেলা চেয়ারম্যান এবিএম নূরুল ইসলামের ছেলে ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)-এর সদস্য ডাঃ মোঃ আরিফুজ্জামান।
গতকাল ১লা ডিসেম্বর তিনি দৈনিক মাতৃকণ্ঠকে বলেন, আমার পিতা আওয়ামী লীগের একনিষ্ঠ একজন কর্মী ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে গেছেন। এ জন্য তার মৃত্যুতে শূন্য হওয়া চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন চাইবো। আশা করি বাবার অবদানকে মূল্যায়ন করে দল আমাকে মনোনয়ন দিবে। দলীয় মনোনয়ন পেলে জয়ের ব্যাপারে আমি দৃঢ়ভাবে আশাবাদী। নির্বাচিত হলে বাবার আদর্শকে অনুসরণ করে তার মতোই জনগণের সেবা করে যাবো।
উল্লেখ্য, উপজেলা চেয়ারম্যান এবিএম নূরুল ইসলাম হৃদরোগে আক্রান্ত হয়ে গত ১৭ই অক্টোবর দুপুরে রাজধানী ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। পরদিন ১৮ই অক্টোবর সকালে কামরুল ইসলাম ডিগ্রী কলেজের মাঠে জানাযা শেষে গোয়ালন্দ পৌর কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৪ পুত্রসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
উল্লেখ্য, এবিএম নূরুল ইসলাম তিন মেয়াদে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। এরপর ২০১৪ সালে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। চলতি ২০১৯ সালে অনুষ্ঠিত পঞ্চম উপজেলা উপজেলা নির্বাচনে তিনি পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর