মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ১২:১৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

গোয়ালন্দের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়ন চাইবেন ডাঃ আরিফুজ্জামান

  • আপডেট সময় সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন সদ্য প্রয়াত উপজেলা চেয়ারম্যান এবিএম নূরুল ইসলামের ছেলে ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)-এর সদস্য ডাঃ মোঃ আরিফুজ্জামান।
গতকাল ১লা ডিসেম্বর তিনি দৈনিক মাতৃকণ্ঠকে বলেন, আমার পিতা আওয়ামী লীগের একনিষ্ঠ একজন কর্মী ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে গেছেন। এ জন্য তার মৃত্যুতে শূন্য হওয়া চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন চাইবো। আশা করি বাবার অবদানকে মূল্যায়ন করে দল আমাকে মনোনয়ন দিবে। দলীয় মনোনয়ন পেলে জয়ের ব্যাপারে আমি দৃঢ়ভাবে আশাবাদী। নির্বাচিত হলে বাবার আদর্শকে অনুসরণ করে তার মতোই জনগণের সেবা করে যাবো।
উল্লেখ্য, উপজেলা চেয়ারম্যান এবিএম নূরুল ইসলাম হৃদরোগে আক্রান্ত হয়ে গত ১৭ই অক্টোবর দুপুরে রাজধানী ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। পরদিন ১৮ই অক্টোবর সকালে কামরুল ইসলাম ডিগ্রী কলেজের মাঠে জানাযা শেষে গোয়ালন্দ পৌর কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৪ পুত্রসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
উল্লেখ্য, এবিএম নূরুল ইসলাম তিন মেয়াদে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। এরপর ২০১৪ সালে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। চলতি ২০১৯ সালে অনুষ্ঠিত পঞ্চম উপজেলা উপজেলা নির্বাচনে তিনি পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!