সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সরিষার মানুষ শান্তি চায়,এখানে শান্তি প্রতিষ্ঠার জন্য যা করণীয় সেটা করবো — এমপি জিল্লুল হাকিম

  • আপডেট সময় সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯

॥দেবাশীষ বিশ্বাস॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সরিষা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল ১লা ডিসেম্বর বিকালে সরিষা ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম।
সরিষা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুস সোবহানের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিকুল মোর্শেদ আরুজ, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাসান আলী বিশ্বাস, সহ-সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বুড়ো, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আহম্মদ হোসেন, সাবেক সিভিল সার্জন ডাঃ এএফএম শফিউদ্দিন পাতা, অন্যান্যের মধ্যে কালুখালী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং জেলা পরিষদের সদস্য মিজানুর রহামন মজনু, পাংশা উপজেলা যুবলীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও উপজেলা ছাত্রলীগের সভাপতি শহিদুল ইসলাম মারুফ প্রমুখ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, আওয়ামী লীগের মধ্যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে। ব্যক্তির অপরাধের দায় নেবে না। এ সময় নেতাকর্মীদের দলীয় শৃঙ্খলা মেনে চলতে হবে। দলের জন্য, দেশের জন্য কাজ করতে হবে। পাংশা উপজেলার অন্যান্য ইউনিয়নে শান্তি বিরাজ করলেও সরিষা ইউনিয়ন আওয়ামী লীগের দুই নেতার কর্মকান্ডের কারণে এই ইউনিয়ন অশান্ত হয়ে উঠছে। আগামী ছয় মাস এই ইউনিয়নের নেতাকর্মীদের কর্মকান্ড পর্যবেক্ষণ করা হবে। কারো কর্মকান্ড খারাপ হলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। কোন মামলা-হামলা হলে তার দায় সভাপতি ও সাধারণ সম্পাদককে বহন করতে হবে এবং আগামী নির্বাচনে তার কেউ দলের নমিনেশন পাবে না। সরিষার মানুষ শান্তি চায়। এখানে শান্তি প্রতিষ্ঠা করার জন্য যা যা করার সেটা আমি করবো।
সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে তিনি আরও বলেন, এই ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে নামে প্রতিষ্ঠিত একটি কলেজকে এমপিওভুক্ত করা হয়েছে। সেখানে ১২ কোটি টাকা ব্যয়ে অত্যাধুনিক একটি ভবন নির্মাণের পরিকল্পনা রয়েছে। এছাড়াও তিনি ১০ চাকার ট্রাক চলাচল বন্ধে দলীয় নেতাকর্মীদের সোচ্চার হওয়ার নির্দেশ দেন।
সম্মেলনে আলোচনার মাধ্যমে আজমল আল বাহারকে পুনরায় সরিষা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, আব্দুল সোবহানকে পুনরায় সাধারণ সম্পাদক এবং গোলাম মর্তুজাকে সহ-সভাপতি করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।
পরবর্তীতে তারা সবার সাথে আলোচনার মাধ্যমে সরিষা ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!