মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ০২:০৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

র‌্যাবের অভিযানে চাঁদাবাজী মামলার আসামী গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার হাজীগঞ্জ বাজার থেকে পলাশ বিশ্বাস(২৭) নামে চাঁদাবাজী মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব।
গতকাল ১লা ডিসেম্বর দুপুরে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল হাজীগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করে ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশের নিকট হস্তান্তর করে।
গ্রেফতারকৃত পলাশ বিশ্বাস ফরিদপুর কোতয়ালী থানাথীন গোয়ালচামট এলাকার আলমগীর বিশ্বাসের ছেলে। সে ফরিদপুর কোতয়ালী থানার ২০১৬ সালের একটি চাঁদাবাজী মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। দীর্ঘদিন ধরে সে পলাতক ছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!