বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কানাডার অনাটারিও’তে বিমান দুর্ঘটনায় ৭ নিহত

  • আপডেট সময় শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯

॥আন্তর্জাতিক ডেস্ক॥ কানাডার লেক অন্টারিও’র উত্তর উপকূলে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে ৫জন আমেরিকান ও ২জন কানাডিয়ান নাগরিক নিহত হয়েছেন।
কানাডার ট্রান্সপোর্ট সেফটি এজেন্সি গত বৃহস্পতিবার একথা জানায়।
যুক্তরাষ্ট্রে নিবন্ধিত সিঙ্গেল ইঞ্জিনের পিপার পিএ-৩২ বিমানটি টরেন্টোর বাটনভিল বিমান বন্দর থেকে কুইবেক সিটি যাচ্ছিলো। গত বুধবার স্থানীয় সময় বিকাল ৫টার পরে অনাটারিও’র কিংসটন বিমান বন্দরের কাছাকাছি বিমানটি বিধ্বস্ত হয়।
ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ডের(টিএসবি) তদন্তকারী কেন ওয়েবস্টার সংবাদ সম্মেলনে এ কথা জানান।
পুলিশের উদ্ধারকারী যানবাহনসহ ইমার্জেন্সী সার্ভিস এবং সামরিক সদস্যরা উদ্ধারকারী হেলিকপ্টার নিয়ে দুর্গম ওই এলাকায় অভিযান চালিয়ে বিমানটির দুর্ঘটনা স্থলে পৌঁছে।
টেক্সাসের অধিবাসী বিমানটির পাইলট, তার বান্ধবী এবং ৩, ১১ ও ১৫ বছরের তিন শিশু ও কানাডার ২জন নাগরিক বিমানটিতে ছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!