মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ১২:৪৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

কানাডার অনাটারিও’তে বিমান দুর্ঘটনায় ৭ নিহত

  • আপডেট সময় শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯

॥আন্তর্জাতিক ডেস্ক॥ কানাডার লেক অন্টারিও’র উত্তর উপকূলে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে ৫জন আমেরিকান ও ২জন কানাডিয়ান নাগরিক নিহত হয়েছেন।
কানাডার ট্রান্সপোর্ট সেফটি এজেন্সি গত বৃহস্পতিবার একথা জানায়।
যুক্তরাষ্ট্রে নিবন্ধিত সিঙ্গেল ইঞ্জিনের পিপার পিএ-৩২ বিমানটি টরেন্টোর বাটনভিল বিমান বন্দর থেকে কুইবেক সিটি যাচ্ছিলো। গত বুধবার স্থানীয় সময় বিকাল ৫টার পরে অনাটারিও’র কিংসটন বিমান বন্দরের কাছাকাছি বিমানটি বিধ্বস্ত হয়।
ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ডের(টিএসবি) তদন্তকারী কেন ওয়েবস্টার সংবাদ সম্মেলনে এ কথা জানান।
পুলিশের উদ্ধারকারী যানবাহনসহ ইমার্জেন্সী সার্ভিস এবং সামরিক সদস্যরা উদ্ধারকারী হেলিকপ্টার নিয়ে দুর্গম ওই এলাকায় অভিযান চালিয়ে বিমানটির দুর্ঘটনা স্থলে পৌঁছে।
টেক্সাসের অধিবাসী বিমানটির পাইলট, তার বান্ধবী এবং ৩, ১১ ও ১৫ বছরের তিন শিশু ও কানাডার ২জন নাগরিক বিমানটিতে ছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!