বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালী থানার উদ্যোগে সাওরাইলে মতবিনিময় সভা

  • আপডেট সময় শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯

‘॥মনির হোসেন॥ রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম(বার)-এর নির্দেশনায় ‘হ্যালো ওসি, কথা বলুন আপনার ওসির সাথে’-শ্লোগানকে সামনে রেখে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার কার্যক্রম অব্যাহত রেখেছে কালুখালী থানার পুলিশ।
এরই ধারাবাহিকতায় গতকাল ২৯শে নভেম্বর সকালে কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের প্রত্যন্ত এলাকার বি-কয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে স্থানীয় জনগণের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কালুখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে সাওরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার ঠান্ডু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডলসহ থানার পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে কালুখালী থানার ওসি মোহাম্মদ কামরুল হাসান বলেন, সরকার আমাদের বেতন দেয় আপনাদেরকে নিরাপত্তা দেয়ার জন্য, সেবা করার জন্য। কিন্তু অনেকের পক্ষেই দূরবর্তী প্রত্যন্ত অঞ্চল থেকে থানায় এসে পুলিশী সেবা গ্রহণ করা সম্ভব হয় না, হলেও অনেক কষ্টসাধ্য হয়। এ জন্য আমরা আপনাদের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে এসেছি। আপনাদের যদি কোন অভিযোগ থাকে বা কারো বিরুদ্ধে মামলা-জিডি করতে চান তাহলে এখনই তা করতে পারবেন। আমরা সেগুলোর ব্যাপারে তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। আপনারা আপনাদের সন্তানদের দিকে খেয়াল রাখবেন। তারা কোথায় যায়, কী করে, কাদের সাথে মেশে এসব ব্যাপারে সচেতন থাকবেন।
এছাড়াও ওসি মোহাম্মদ কামরুল হাসান স্থানীয়দের সমস্যা ও অভিযোগের ব্যাপারে নোট নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন এবং সদ্য কার্যকর হওয়া নতুন সড়ক পরিবহন আইন সম্পর্কিত লিফলেট ও তার সাথে যোগাযোগের নম্বর সম্বলিত ভিজিটিং কার্ড বিতরণ করেন।
স্থানীয় জনগণ থানা পুলিশকে তাদের দোরগোড়ায় পেয়ে অত্যন্ত খুশি হন এবং তাদের বিভিন্ন অভিযোগ তুলে ধরেন।
অনুষ্ঠান শেষে কালুখালী থানা পুলিশের পক্ষ থেকে সাওরাইল ইউনিয়নের ওয়ারেন্টভুক্ত(গ্রেফতার পরোয়ানা) পলাতক আসামীদের তালিকা সম্বলিত একটি ডিজিটাল বোর্ড টানিয়ে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!