রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আমিরাতে বিমানের ১০টি এজেন্টকে সম্মাননা প্রদান

  • আপডেট সময় শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯

॥আমিরাত থেকে ওবায়দুল হক মানিক॥ সংযুক্ত আরব আমিরাতে বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের ১০টি এজেন্ট ও ১টি জিএসএ’কে সম্মাননা প্রদান করা হয়েছে।
গত ২৬শে নভেম্বর দুবাইস্থ লে মেরিডিয়ান হোটেলে ‘ট্রাভেল পার্টনার এপ্রিসিয়েশন গালা ২০১৯’-এ জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিক্রয় অবদানের জন্য ১০টি এজেন্টকে সম্মাননা এবং ৪৫বছর সহযোগী হিসেবে কাজ করায় ডানাটাকেও বিশেষ সম্মাননা দেওয়া হয়। তাদের হাতে সম্মাননা তুলে দেন সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মুহাম্মদ ইমরান।
এ সময় বিমানের মার্কেটিং এন্ড সেলস ডিরেক্টর মোহাম্মদ শওকত হোসাইন, দুবাইস্থ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল মোঃ ইকবাল হোসেন খান, ডানাটার পরিষেবা প্রশাসক হেসা মুরাদ, বিমানের দুবাই ও উত্তর আমিরাতের আঞ্চলিক ব্যবস্থাপক দিলীপ কুমার চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিমানের পক্ষ থেকে জানানো হয়, বিমান বাংলাদেশ এয়ার লাইন্স সবসময় সঠিক ও উন্নত সেবা দিতে প্রস্তুত। বিশেষ করে প্রবাসীদের সেবায় সবসময়ই নিয়োজিত। আরও জানানো হয়, দুবাই ভিত্তিক সেলস টার্গেটের চেয়ে ৪ শতাংশ বেশী হওয়ায় বিমানের পক্ষ থেকে আগামী বছর থেকে আমিরাতের এজেন্সিগুলোকে আকর্ষণীয় প্রণোদনা দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।
অনুষ্ঠানে আমিরাতের বিভিন্ন এয়ারলাইন্স ও ট্রাভেল এজেন্সির প্রতিনিধি, বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ এবং বাংলাদেশের দূতাবাস ও দুবাই কনস্যুলেটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!