সোমবার, ০৬ জুলাই ২০২০, ১২:১৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাংশার ১২০ জন নরসুন্দরকে খাদ্য সামগ্রী প্রদান করলেন মিতুল হাকিম ডোনাল্ড ট্রাম্পকে যুক্তরাষ্ট্রের স্বাধীনতা ঘোষণা বার্ষিকীতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিশ্বে করোনায় মোট ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু রাজবাড়ীসহ দেশের ছয়টি জেলায় বন্যা পরিস্থিতির অবনতি হতে পারে ইউনিসেফের নির্বাহী বোর্ডের বার্ষিক অধিবেশনের সমাপনী রাজবাড়ীতে সোনালী ও ইসলামী ব্যাংকের ১৯জন করোনায় আক্রান্ত॥শাখা লকডাউন হচ্ছে রবিবার॥জেলায় আক্রান্ত ৫৪৬জন জাতীয় সংসদে ২০২০-২০২১ অর্থ বছরের ৫লাখ ৬৮হাজার কোটি টাকার বাজেট পাস আমেরিকায় হু হু করে বাড়ছে করোনার নতুন শনাক্তের সংখ্যা॥কমছে মৃত্যু স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আগামী ৩রা আগস্ট পর্যন্ত চলবে অফিস ও গণপরিবহন করোনার ভয়াবহতা এখনও বাকি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা

আমিরাতে বিমানের ১০টি এজেন্টকে সম্মাননা প্রদান

  • আপডেট সময় শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯

॥আমিরাত থেকে ওবায়দুল হক মানিক॥ সংযুক্ত আরব আমিরাতে বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের ১০টি এজেন্ট ও ১টি জিএসএ’কে সম্মাননা প্রদান করা হয়েছে।
গত ২৬শে নভেম্বর দুবাইস্থ লে মেরিডিয়ান হোটেলে ‘ট্রাভেল পার্টনার এপ্রিসিয়েশন গালা ২০১৯’-এ জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিক্রয় অবদানের জন্য ১০টি এজেন্টকে সম্মাননা এবং ৪৫বছর সহযোগী হিসেবে কাজ করায় ডানাটাকেও বিশেষ সম্মাননা দেওয়া হয়। তাদের হাতে সম্মাননা তুলে দেন সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মুহাম্মদ ইমরান।
এ সময় বিমানের মার্কেটিং এন্ড সেলস ডিরেক্টর মোহাম্মদ শওকত হোসাইন, দুবাইস্থ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল মোঃ ইকবাল হোসেন খান, ডানাটার পরিষেবা প্রশাসক হেসা মুরাদ, বিমানের দুবাই ও উত্তর আমিরাতের আঞ্চলিক ব্যবস্থাপক দিলীপ কুমার চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিমানের পক্ষ থেকে জানানো হয়, বিমান বাংলাদেশ এয়ার লাইন্স সবসময় সঠিক ও উন্নত সেবা দিতে প্রস্তুত। বিশেষ করে প্রবাসীদের সেবায় সবসময়ই নিয়োজিত। আরও জানানো হয়, দুবাই ভিত্তিক সেলস টার্গেটের চেয়ে ৪ শতাংশ বেশী হওয়ায় বিমানের পক্ষ থেকে আগামী বছর থেকে আমিরাতের এজেন্সিগুলোকে আকর্ষণীয় প্রণোদনা দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।
অনুষ্ঠানে আমিরাতের বিভিন্ন এয়ারলাইন্স ও ট্রাভেল এজেন্সির প্রতিনিধি, বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ এবং বাংলাদেশের দূতাবাস ও দুবাই কনস্যুলেটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর