মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ০৯:১৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

আমিরাতে বিমানের ১০টি এজেন্টকে সম্মাননা প্রদান

  • আপডেট সময় শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯

॥আমিরাত থেকে ওবায়দুল হক মানিক॥ সংযুক্ত আরব আমিরাতে বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের ১০টি এজেন্ট ও ১টি জিএসএ’কে সম্মাননা প্রদান করা হয়েছে।
গত ২৬শে নভেম্বর দুবাইস্থ লে মেরিডিয়ান হোটেলে ‘ট্রাভেল পার্টনার এপ্রিসিয়েশন গালা ২০১৯’-এ জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিক্রয় অবদানের জন্য ১০টি এজেন্টকে সম্মাননা এবং ৪৫বছর সহযোগী হিসেবে কাজ করায় ডানাটাকেও বিশেষ সম্মাননা দেওয়া হয়। তাদের হাতে সম্মাননা তুলে দেন সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মুহাম্মদ ইমরান।
এ সময় বিমানের মার্কেটিং এন্ড সেলস ডিরেক্টর মোহাম্মদ শওকত হোসাইন, দুবাইস্থ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল মোঃ ইকবাল হোসেন খান, ডানাটার পরিষেবা প্রশাসক হেসা মুরাদ, বিমানের দুবাই ও উত্তর আমিরাতের আঞ্চলিক ব্যবস্থাপক দিলীপ কুমার চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিমানের পক্ষ থেকে জানানো হয়, বিমান বাংলাদেশ এয়ার লাইন্স সবসময় সঠিক ও উন্নত সেবা দিতে প্রস্তুত। বিশেষ করে প্রবাসীদের সেবায় সবসময়ই নিয়োজিত। আরও জানানো হয়, দুবাই ভিত্তিক সেলস টার্গেটের চেয়ে ৪ শতাংশ বেশী হওয়ায় বিমানের পক্ষ থেকে আগামী বছর থেকে আমিরাতের এজেন্সিগুলোকে আকর্ষণীয় প্রণোদনা দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।
অনুষ্ঠানে আমিরাতের বিভিন্ন এয়ারলাইন্স ও ট্রাভেল এজেন্সির প্রতিনিধি, বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ এবং বাংলাদেশের দূতাবাস ও দুবাই কনস্যুলেটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!