মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ০৩:২১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

আজ রাজবাড়ীর প্রবীণ আ’লীগ নেতা এডঃ সৈয়দ রফিকুছ সালেহীনের ৮২তম জন্মদিন

  • আপডেট সময় শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ আজ ২৯শে নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডঃ সৈয়দ রফিকুছ সালেহীনের ৮২তম জন্মদিন।
১৯৩৭ সালের এই দিনে তিনি পাংশা উপজেলা ভাতশালা গ্রামের নানা বাড়ীতে জন্ম গ্রহণ করেন। সাবেক ডিস্ট্রিক্ট রেজিস্ট্রার মরহুম সৈয়দ মাহমুদের ৫ম পুত্র সৈয়দ রফিকুছ সালেহীন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আইনে পড়ালেখা শেষ করে ১৯৬৫ সালে রাজবাড়ী বারে আইনজীবী হিসেবে যোগদান করেন। বর্তমানে তিনি রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের ১নম্বর সদস্য।
আইনজীবী সৈয়দ রফিকুছ সালেহীন ৬বার জেলা বার এসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন।
পারিবারিক রাজনীতির আবহে জন্ম হয়ে ছাত্র রাজনীতি দিয়ে রাজনীতিতে সক্রিয় হন। ধাপে ধাপে রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সহ-সভাপতি হয়ে সভাপতি হয়ে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বিভিন্ন সংগঠন ও সংস্থার সাথে যুক্ত। প্রবীণ এই আওয়ামী লীগ নেতা বিগত কয়েক বছর ধরে জটিল পার্কিনসন্স রোগে ভুগছেন।
ব্যক্তিগত জীবনে তিনি দুই সন্তানের জনক। ছেলে সালেহীন পাপন জাপান আন্তর্জাতিক সহযোগিতা সংস্থা-জাইকা’তে কর্মরত এবং মেয়ে দীনার লাকী খাদ্য পুষ্টিবিদ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!