মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ০৩:০১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

পাংশায় দিন মজুরের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা দায়ের

  • আপডেট সময় শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ পাংশা উপজেলার চর আফড়ায় দিন মজুরের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে মামলা হয়েছে। গত ২৬শে নভেম্বর ওই নারী বাদী হয়ে আদালতে মামলাটি দায়ের করেন।
আদালত মামলাটি এফআইআর হিসেবে রেকর্ড করার জন্য পাংশা থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।
মামলা সূত্রে জানা যায়, ওই নারীর স্বামী গত ২২শে নভেম্বর সন্ধ্যার পর চর আফড়া গ্রামের খালেকের আখ মারাই করার জন্য খোলায় যান। এ সুযোগে রাত ১০টার দিকে একই গ্রামের ফকর উদ্দিনের ছেলে জাহাঙ্গীর প্রামানিক(৩০) ঘরের দরজার বাঁধন খুলে ভিতরে প্রবেশ করে ওই নারীকে মৃত্যুর ভয় দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় ওই নারীর স্বামী বাড়ীতে এসে ঘরের দরজা খোলা দেখতে পেয়ে ঘরে ঢুকলে জাহাঙ্গীর পিস্তল প্রদর্শন করে সেখান থেকে পালিয়ে যায়। এ ঘটনায় ওই নারী আদালতে মামলাটি দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!