Site icon দৈনিক মাতৃকণ্ঠ

কালুখালী থানা পুলিশের পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ

॥মনির হোসেন॥ রাজবাড়ী জেলার কালুখালী থানা পুলিশের পক্ষ থেকে স্থানীয় যুব সমাজের মধ্যে ক্রিকেট ও ভলিবল খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল ২৮শে নভেম্বর রাত ৮টার দিকে কালুখালী থানার ওসি মোহাম্মদ কামরুল হাসান তার অফিস কক্ষে স্থানীয় যুবকদের হাতে এসব খেলাধুলার সামগ্রী তুলে দেন। এসবের মধ্যে রয়েছে- ক্রিকেট খেলার ব্যাট, বল, হেলমেট, গ্লাভস, সিকিউরিটি প্যাড, স্টাম্প, ভলিবল খেলার বল, নেট ইত্যাদি।
এ সময় কালুখালী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও রতনদিয়া বাজার বণিক সমিতির সহ-সভাপতি আব্দুর রহমান, সাংবাদিক উমরান মন্ডল, স্থানীয় যুবকদের মধ্যে বেলাল হোসেন, মোঃ সেতু, চিরঞ্জিৎ হাওলাদার, দীপ্ত বিশ্বাস, সৌরভ বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।
এ বিষয়ে কালুখালী থানার ওসি মোহাম্মদ কামরুল হাসান বলেন, এলাকার যুবসমাজকে খেলাধুলার সামগ্রী দিতে পেরে নিজের কাছে ভালো লাগছে। এসব সামগ্রী তাদেরকে খেলাধুলার প্রতি আকৃষ্ট করবে। খেলাধুলায় মনোনিবেশ হলে তরুণরা খারাপ কাজ থেকে বিরত থাকবে এবং সুনাগরিক হিসেবে গড়ে উঠবে। খেলাধুলার মাধ্যমে শরীর ও মন ভালো থাকে। সেই লক্ষ্যেই কালুখালী থানার পক্ষ থেকে এই খেলার সামগ্রী বিতরণ করা করেছি।